মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:০৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ছাত্রীকে যৌন হয়রানী: অধ্যক্ষের শাস্তির দাবিতে বিক্ষোভ

ছাত্রীকে যৌন হয়রানী: অধ্যক্ষের শাস্তির দাবিতে বিক্ষোভ

ছাত্রীকে যৌন হয়রানী: অধ্যক্ষের শাস্তির দাবিতে বিক্ষোভ

Spread the love

ফেনী প্রতিনিধি: ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে গ্রেফতার সোনাগাজী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জিরো পয়েন্টে মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে ফেনীর সোনাগাজী উপজেলা জিরো পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন একাত্মতা প্রকাশ করে অংশ নেয় সোনাগাজী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা অধ্যক্ষ সিরাজ উদদৌলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, ছাত্রীকে শারীরিক হয়রানি করার অভিযোগে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সিরাজ উদদৌলা গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে তাকে নিজ কার্যালয় থেকে গ্রেফতার করা হয়।

দীর্ঘদিন ধরে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সিরাজ উদদৌলা তাঁর অফিস কার্যালয়ে মাদ্রাসার বিভিন্ন শ্রেণির ছাত্রীদেরকে একা ডেকে এনে পরীক্ষায় সুযোগ সুবিধা দেওয়ার প্রলোভন দিয়ে শ্লীলতাহানিসহ যৌন হয়রানি করে আসছিল। শিক্ষার্থীরা লজ্জায় এবিষয়ে তার বিরুদ্ধে মুল খুলতে সাহস পায় না।

বুধবার দুপুরে সিরাজ উদদৌলা আলিম পরীক্ষার্থী এক ছাত্রীকে পিয়নের মাধ্যমে ডেকে তার কার্যালয়ে নিয়ে আসেন। এসময় ওই ছাত্রীর সঙ্গে তার দুইজন সহপাঠিও আসে। কিন্তু অধ্যক্ষ তাদেরকে অফিস কক্ষে বাহিরে অবস্থান করতে বলেন। এর কিছুকক্ষণ পর ওই ছাত্রী অফিস কক্ষের ভেতর থেকে কান্না করতে করতে বেরিয়ে এসে সহপাঠিদেরকে কিছু বলার আগে মাথা ঘুরিয়ে অচেতন হয়ে মেঝেতে পড়ে যায়। এর পর অধ্যক্ষ সহপাঠি ও কয়েকজন ছাত্রকে ডেকে এনে দ্রুত ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে যেতে বলে।

ছাত্রীর মা বলেন, বাড়িতে নেওয়ার পর তার মেয়ে তাকে বলেছে যে অধ্যক্ষ তার গায়ে হাত দিয়ে জড়িয়ে ধরে আপত্তিকর কথা বার্তা বলে শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়েছে। এঘটনায় তিনি নিজে বাদি হয়ে অধ্যক্ষ মাও. সিরাজ উদদৌলাকে আসামী করে সোনাগাজী মডেল থানায় শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করেছেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি