বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের শ্রদ্ধা

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: চতুর্থবার এবং টানা তৃতীয়বারের মতো সরকার গঠনের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে মন্ত্রিসভার সদস্যদের নিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৯ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এ সময় বিউগলে বেজে উঠে করুণ সুর। তবে মন্ত্রিসভার সদস্যদের বহনকারী গাড়ি না পৌঁছায় তারা এসময় উপস্থিত থাকতে পারেননি।

সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল এসময় প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে। শ্রদ্ধা নিবেদনের পর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। এ সময় বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা ও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর সমাধি সংলগ্ন মসজিদে মিলাদের আয়োজন করা হয়।

এরআগে তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন প্রধানমন্ত্রী। বেলা ১২টা ২০ মিনিটের দিকে তিনি টুঙ্গিপাড়া পৌঁছান। অন্যদিকে ভোরে বাসযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন মন্ত্রিসভার সদস্যরা। বাসযোগে গিয়ে জাতীয় স্মৃতিসৌধে এবং বঙ্গবন্ধুর সমাধিতে মন্ত্রীদের শ্রদ্ধা জানানোর ঘটনা এবারই প্রথম। দুপুর ১টা ২০ মিনিটে সড়ক পথে টুঙ্গিপাড়ায় পৌঁছায় মন্ত্রিসভার সদস্যদের বহনকারী বাসটি। দুপুর ১টা ৩৮ মিনিটে নতুন মন্ত্রীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত ও দেশের সাফল্য কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিপরিষদের সদস্যরা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি