শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
জাপানে বাংলাদেশি নারী খুন

জাপানে বাংলাদেশি নারী খুন

জাপানে বাংলাদেশি নারী খুন

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: জাপানের সায়তামা প্রদেশের মাসুশিগে শহরের নিজের ঘরে এক প্রবাসী বাংলাদেশি নারী খুনে হয়েছেন ।এ খুনের ঘটনায় জড়িত সন্দেহে ওই নারীর স্বামীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যায় পুলিশ সায়তামার ওই বাসা থেকে শামীমার লাশ উদ্ধার করে।

নিহতের নাম শামীমা আক্তার (৪০) ও তার স্বামীর নাম বি এম শাহাদাত হোসেন (৫১)।

পুলিশের কর্মকর্তারা জানান, গত শনিবার শামীমার এক ভাই পুলিশের কাছে অভিযোগ করেন যে ওই দম্পতিকে তারা খুঁজে পাচ্ছেন না। এরপর পুলিশ তাদের খোঁজে মাঠে নামলে শাহাদাতকে টোকিওর এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উদ্ধার করে।

পুলিশ কর্মকর্তারা আরও জানান , শাহাদাত গত সোমবার তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যার পর নিজে ট্রেনের নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করলে নিরাপত্তাকর্মীরা উদ্ধার করে তকে হাসপাতালে পাঠায়। শাহাদাত তার স্ত্রীকে খুন করার কথা স্বীকার করেছেন।

স্থানীয় বাংলাদেশিরা জানিয়েছেন, শামীমা টোকিওর ন্যাশনাল সেন্টার ফর গ্লোবাল হেলথ অ্যাণ্ড মেডিসিন হাসপাতালে এপিডোমলজি বিভাগের প্রধান ছিলেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জনসংখ্যা বিজ্ঞান বিভাগের সাবেক এই ছাত্রী একই প্রতিষ্ঠান থেকেই পিএইচডি ডিগ্রি নিয়ে ২০১১ সালে জাপানের এই প্রতিষ্ঠানে গবেষণা শুরু করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি