মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
জামায়াত নিয়ে প্রশ্ন করায় চটলেন ড. কামাল

জামায়াত নিয়ে প্রশ্ন করায় চটলেন ড. কামাল

ড. কামাল

Spread the love

স্বাধীনতা বিরোধী দল জামায়াতে ইসলামী নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকদের ওপর চটেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান ঐক্যফ্রন্টের নেতারা। এসময় সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন ড. কামাল হোসেনের নেতৃত্বে ফ্রন্টের একাধিক শীর্ষ নেতা।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকরা ড. কামাল হোসেনের কাছে জানতে চান, জামায়াতের তো রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন বাতিল হয়েছে, এখন জামায়াত সম্পর্কে আপনাদের সর্বশেষ অবস্থান কী?

এ প্রশ্নে ক্ষিপ্ত হন কামাল হোসেন। তিনি বলেন, কত টাকা পেয়েছ এই প্রশ্নগুলো করার জন্য? শহীদ মিনারে এসেছ, শহীদদের কথা চিন্তা করা উচিত। কোন চ্যানেল থেকে এসেছ? চিনে রাখব। চুপ করো, খামোশ!

শ্রদ্ধা নিবেদন শেষে কামাল হোসেন বলেন, আজকে বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আমরা শ্রদ্ধা নিবেদন করতে এসেছি। লাখো শহীদ জীবন বিসর্জন দিয়েছেন, সেই স্বাধীনতাকে আমরা ধরে রাখি। অর্থপূর্ণ করি সকলের জন্য। এই স্বাধীনতা ব্যক্তিস্বার্থ নিয়ে আখের গোছাতে চাচ্ছে তাদের জন্য নয়, সব মানুষের প্রাপ্য। তিনি বলেন, শোষণমুক্ত সুন্দর সমাজের জন্য আমরা কাজ করে যাচ্ছি। স্বাধীনতার স্বপ্নকে বাস্তবায়নের বিরুদ্ধে যারা কাজ করছে, লোভলালসা নিয়ে লুটপাট করছে, তাদের হাত থেকে দেশকে মুক্ত করবই।

এদিকে শ্রদ্ধা নিবেদন শেষে বের হওয়ার সময় ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রবসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামীম বলেন, শহীদ বুদ্ধিজীবী দিবসে শ্রদ্ধা জানাতে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মিরপুর স্মৃতিসৌধে যান জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। শ্রদ্ধা নিবেদন শেষে মেইন গেটে ড. কামাল হোসেনের গাড়ি বহরে হঠাৎ হামলা চালানো হয়।

এ জন্য ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠন ছাত্রলীগ ও যুবলীগকে দোষারোপ করে তিনি বলেন, হামলায় কামাল হোসেনের গাড়ি খুব বেশি ক্ষতিগ্রস্ত না হলেও বহরের পেছনে থাকা ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রব, জগলুল হায়দার আফ্রিক, ঢাকা-১৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী সিদ্দিক সাজুর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ১০-১২ জন আহত হন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি