শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ২০

ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ২০

ঝিনাইদহে আওয়ামী লীগের দু'গ্রুপে সংঘর্ষ, আহত ২০

Spread the love

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তার ও জমা-জমি সংক্রান্তের বিরোধের জের ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে পৃথক সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের শৈলকুপা, ঝিনাইদহ ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে পৃথক এ সংঘর্ষের ঘটনা দুটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই উপজেলার দেবতলা গ্রামে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে সাবেক চেয়ারম্যান শামছুজ্জামান পান্না খান ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতা গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। ৩ দিন আগে পার্শ্ববর্তী জামসেদপুর গ্রামে দু’পক্ষের সমর্থকদের মাঝে বাক-বিতণ্ডা হয়। এরই জের ধরে বুধবার সকালে পান্নার খানের সমর্থকেরা মালিতা গ্রুপের লোকজনের উপর ধাওয়া করে।

পরে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উপজেলা যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, সোহরাব মালিতা, আয়ুব মালিতা, কুদ্দুস মালিতা, লুৎফর মালিতা, সাজ্জাদ হোসেন, টুকুন ও রেজাউল ইসলাম কটাসহ অন্তত ১২ জন আহত হয়। আহতদের শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ফজলু মৃধা, লিটন বিশ্বাস, মাজেদ বিশ্বাস ও মর্জিনা খাতুনসহ ৮ জনকে শৈলকুপা ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, দেবতলা ও মাধবপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি