সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
টেকনাফে দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা নেতা আহত

টেকনাফে দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা নেতা আহত

টেকনাফে দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা নেতা আহত

Spread the love

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের অনিবন্ধিত লেদা রোহিঙ্গা শিবিরের ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আবদুল মতলবকে গুলি করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত সাড়ে ৯টার দিকে হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা শিবিরের বি-ব্লকে এই ঘটনা ঘটে।

নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জাহাঙ্গীর এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিবার রাতে লেদা রোহিঙ্গা শিবিরের চেয়ারম্যানকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে একদল দুর্বৃত্ত। এসময় আশেপাশের রোহিঙ্গারা এগিয়ে এলে অস্ত্রধারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শিবিরের আইএমও হাসপাতালে নেওয়া হয়। তবে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন রোহিঙ্গা জানান, স্থানীয় রঙ্গিখালি এলাকার কিছু অস্ত্রধারী ইয়াবা কারবারী রোহিঙ্গা শিবিরে ইয়াবার কারবার করে আসছিল। কিন্তু ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আবদুল মতলব তাদের ব্যবসায় বাধা দেওয়ায় তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। এই ঘটনার পর রোহিঙ্গা শিবিরে আতঙ্ক বিরাজ করছে।

উল্লেখ্য, আবদুল মতলব শরণার্থী হয়ে মিয়ানমারের রাখাইন থেকে বাংলাদেশে এসেছেন ২০০৩ সালে। এরপর থেকেই ক্যাম্পেই বসবাস করে আসছেন তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি