শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ট্রলির ধাক্কায় মাদ্রাসা সুপারসহ নিহত ২

ট্রলির ধাক্কায় মাদ্রাসা সুপারসহ নিহত ২

ট্রলির ধাক্কায় মাদ্রাসা সুপারসহ নিহত ২

Spread the love

বরিশাল প্রতিনিধি: বরিশাল সদরে ইটবোঝাই ট্রলির ধাক্কায় মাদ্রাসা সুপারসহ দুইজন নিহত হয়েছেন। এতে এক মাদ্রাসা শিক্ষক আহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-বাউফল সড়কের উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল (৫৫) ও তাকে বহনকারী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন (২০)। দুর্ঘটনায় আহত হয়েছেন টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মো. হেলাল উদ্দিন।

ঘটনাস্থলে থাকা বরিশাল বন্দর থানার (সাহেবেরহাট) পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন জানান, মাদ্রাসা সুপার আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিন ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে মাদ্রাসা থেকে বরিশালের দিকে আসছিলেন। মোটরসাইকেলের চালক ছিলেন মো. আলাউদ্দিন। ভেদুরিয়া সংলগ্ন বরিশাল-বাউফল রুটে নতুন সড়ক নির্মাণ কাজ চলছে।

ওই এলাকা অতিক্রমের সময় সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত ইট বহনকারী একটি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন ৩ জন। এতে ঘটনাস্থলেই নিহত হন মাদরাসা সুপার আব্দুল জলিল। এর কিছুক্ষণ পর মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন জানান, ঘটনার পরপরই ট্রলি চালক পালিয়েছেন। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি