মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ট্রেনে তরুণীর পাশে আপত্তিকর কাণ্ড, ভিডিও ধারণ করল কলেজ ছাত্রী

ট্রেনে তরুণীর পাশে আপত্তিকর কাণ্ড, ভিডিও ধারণ করল কলেজ ছাত্রী

ট্রেনে তরুণীর পাশে আপত্তিকর কাণ্ড, ভিডিও ধারণ করল কলেজ ছাত্রী

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: ভারতে একের পর এক আপত্তিকর ঘটনার খবর পাওয়া যাচ্ছে। প্রথমে বাসে, এর পরে দোকানের মধ্যে, এবার লোকাল ট্রেনে নারীদের বগিতে আপত্তিকর কাণ্ড। সম্প্রতি ঘটে যাওয়া তিনটি ঘটনা যেন কলকাতার অসভ্য হয়ে ওঠাকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

কয়েক মাস আগেই খাস কলকাতায় বাসের মধ্যে তরুণীকে দেখে হস্তমৈথুনের ভিডিও শোরগোল ফেলে দিয়েছিল নেট দুনিয়ায়। তা নিয়ে রাজ্যেও বেশ হইচই পড়ে যায়। ঘটনার দিনই মূল অভিযুক্ত অসিত রাইকে গ্রেপ্তার করে পুলিশ।

এর কিছু দিন পরেই আবারো একই রকম ঘটনার সাক্ষী হয় কলকাতা। বাঁশদ্রোণীর সেন্ট্রাল পার্ক এলাকায় একজন তরুণী পরিচালিত দোকানে এক যুবক আচমকাই ঢুকে যায় এবং জিনিসপত্র কেনার অছিলায় তরুণীকে দেখে হস্তমৈথুন শুরু করে দেয়।

ভয়ে ওই তরুণী চিৎকার শুরু করলে ওই যুবক দোকান ছেড়ে পালিয়ে যায়। অভিযুক্তের ছবি তুলে রাখে ওই তরুণী। পরে সোনারপুর অঞ্চলের উদয়নপল্লি থেকে প্রসেন দাস নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এবার শিয়ালদহ-বজবজ শাখার ট্রেনের নারী বগিতে লাল টি-শার্ট পরা এক যুবক এক তরুণীর পাশের সিটে বসে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছে। উল্টো দিকে বসা এক কলেজ ছাত্রী সেই ঘটনার ভিডিও ধারণ করে রাখে।

পরে সেটা ফেসবুকে পোস্ট করে দিলে ছড়িয়ে পড়ে। বিতর্কের ভয়ে পরে সেই ছাত্রী ফেসবুক পোস্টটি ডিলিট করে দেয়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি