বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ডাঃ মো.হাবিবুর রহমান ৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহ-সভাপতি হলেন

ডাঃ মো.হাবিবুর রহমান ৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহ-সভাপতি হলেন

ডাঃ মো.হাবিবুর রহমান ৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহ-সভাপতি হলেন

Spread the love

স্বাস্থ্য ডেস্ক: ৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন গঠনের উদ্দেশ্যে “নির্বাচন -২০২০ ” এর জন্য ঘোষণা কৃত তফসিল অনুযায়ী অনলাইনে ভোটারেরা ভোট প্রদান করেন।

তফসিল অনুযায়ী ডা.মাহাবুব – ডা.নাসিরের প্যানেল সভাপতি পদে ডা. এইচ.এম.মাহাবুব আলম, সাধারন সম্পাদক পদে ডা.আ.ন.ম.নুর-ই -আজম,সিনিয়র সহ – সভাপতি পদে ডা. নীহার রজ্ঞন দাস কোষাধ্যক্ষ পদে ডা.জেড.এ.এম শাহারীয়ার খান প্রিন্স এবং সহ- সভাপতি পদে ডাঃ মো. হাবিবুর রহমান সহ আরও পদপ্রার্থী ক্যাডারবৃন্দ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচনে অনলাইনে ভোট পড়ে ৬৩% ।উল্লেখ্য, ৩৩ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নিয়োগপ্রাপ্ত ৬,৬২১ জন চিকিৎসকের অধিকার নিয়ে কাজ করার লক্ষ্যে গঠিত হয়েছে ৩৩ বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন। ডাঃ হাবিবুর রহমান পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের এনেস্থিসিয়া বিভাগের জুনিয়র কনসালটেন্ট (চ:দা) হিসেবে কর্মরত আছেন ।

তিনি পটুয়াখালী জেলা বিএমএ এর প্রচার সম্পাদক এবং পটুয়াখালী মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসকদের সংগঠন ডক্টর’স ক্লাবের সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন ।

ছাত্রজীবনে তিনি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন নেতৃত্ব দিয়েছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা,ঢাকাস্থ দুমকী উপজেলা সমিতির সহ-সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি