শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ডিএনসিসি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

ডিএনসিসি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

এনসিসি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: রাজধানীর গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে এখনও ধোঁয়ায় ছেয়ে আছে এলাকা। আগুনে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয় যায়নি। ন। তবে তিনি বলেছেন, আগুনের কুণ্ডলী এবং ধোঁয়া রয়েছে বেশ। শনিবার (৩০ মার্চ) ভোর ৫টা ৪৮ মিনিটের দিকে আগুন লাগে বলে জানা গেছে।

ফায়ার সার্ভিসের উপ পরিচালক (ডিডি) দেবাশীষ বর্ধন বলেন, একটি বেবিশপের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, নৌবাহিনী ও সাধারণ মানুষের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে নিরাপত্তা বাহিনী এখনও ঘটনাস্থলে অভিযান চালিয়ে যাচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে কোথাও নতুন করে আগুনের কোনো সূত্র রয়েছে কি-না।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শুনেছি শটসার্কিট থেকে আগুনের সূত্র ঘটেছে। ফায়ার সার্ভিস আসছে। এ মার্কেটে সব ধরনের কাগজের দোকান রয়েছে। আগুন মার্কেটের চারিদিকে ছড়িয়ে পড়ছে।

এর আগে ২০১৭ সালের ৩ জানুয়ারি একই মার্কেটে আগুন লেগেছিল। সেই সময় ১৬ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা। সে সময় মার্কেটের নিচতলা ও দোতলার মোট ৬০৫টি দোকান পুড়ে যায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৮ মার্চ) বনানীর ২২তলা এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৫ জন নিহত ও ৭১ জন আহত হয়েছেন। দীর্ঘ ৫ ঘণ্টা ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি