সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ঢাকার মঞ্চে জেমসসহ দুই বাংলার শিল্পীদের মেগা কনসার্ট

ঢাকার মঞ্চে জেমসসহ দুই বাংলার শিল্পীদের মেগা কনসার্ট

ঢাকার মঞ্চে জেমসসহ দুই বাংলার শিল্পীদের মেগা কনসার্ট

Spread the love

বিনোদন ডেস্ক: ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের নিয়ে এক মেগা কনসাার্ট। যুব সমাজকে সুস্থ সংস্কৃতি চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক বিগ কনসার্টটি অনুষ্ঠিত হবে আগামী ২২ মার্চ রাজধানী বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে।

ওইদিন দর্শক-শ্রোতাদের গানে গানে মাতাবেন জেমস ও নগর বাউল, অনুপম রায়, মোনালী ঠাকুর, ব্যান্ডদল চিরকুট, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস এবং তাসনিম আনিকা। এই কনসার্টের আয়োজন করছে এডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লি:।

এ আয়োজন প্রসঙ্গে এসকিউ মারকম লিমিটেডের ব্যবপস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রনি বলেন, ‘এটি একটি বাণ্যিজিক কনসার্ট। টিকিটের বিনিময়ে এ আয়োজনে অংশ নিতে হবে। আমাদের বড় পরিসরে এই কনসার্টের লক্ষ্য হচ্ছে- যুব সমাজকে দেশিয় সুস্থ সংস্কৃতির দিকে ধাবিত করা। তারা যেনো মাদকের দিকে না ঝুঁকে কিংবা মাদকাসক্ত না হয়। বলতে পারেন, মাদকবিরোধী কনসার্টও।’

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৬টায় চলবে রাত ১০ পর্যন্ত। শ্রোতাদের গান শোনাতে যথাক্রমে মঞ্চে উঠবেন তাসনিম আনিকা, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস, চিরকুট, অনুপম রায়, মোনালী ঠাকুর এবং নগর বাউল ও জেমস। এ আয়োজনে উপস্থাপনায় থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও দর্শকপ্রিয় নায়িকা পূর্ণিমা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি