শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
তুচ্ছ ঘটনায় প্রাণ হারালেন তরুণ

তুচ্ছ ঘটনায় প্রাণ হারালেন তরুণ

তুচ্ছ ঘটনায় প্রাণ হারালেন তরুণ
বাগেরহাট purboposhchimbd Most Popular Online Newspaper in Bangladesh

Spread the love

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শাহীন সরদার (১৭) নামের এক তরুণ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ছয়জন।বৃহষ্পতিবার (১৪ মার্চ) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণের মৃত্যু হয়।

আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।নিহত শাহীন সরদার মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের মহিষপুরা উত্তর চর গ্রামের কালাম সরদারের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, মোরেলগঞ্জের মহিষপুরা উত্তর চর গ্রামের কালাম সরদার ও টিটু শেখ প্রতিবেশি। এই দুই প্রতিবেশি একে অপরের আত্মীয়। জমির সীমানার উপর দিয়ে যাতায়াত করা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

বুধবার রাত আটটার দিকে পূর্ব বিরোধকে কেন্দ্র করে ওই দুই পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়াবিবাদ শুরু হয়। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক পর্যায়ে ওই দুই পরিবারের সদস্যরা লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে । এতে উভয়পক্ষের ৬/৭ জন আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকালে শাহীন সরদার নামে একজনের মৃত্যু হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। তবে জড়িত কাউকে এখনো আটক করা সম্ভব হয়নি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি