সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
তোমার বাবা যদি এমন কিছু করতেন, আমি তার কাছে তালাক চাইতাম

তোমার বাবা যদি এমন কিছু করতেন, আমি তার কাছে তালাক চাইতাম

তোমার বাবা যদি এমন কিছু করতেন, আমি তার কাছে তালাক চাইতাম

Spread the love

ক্রীড়া ডেস্ক: মোহামেদ সালাহর সমালোচক তার মা।আবারো মায়ের ধমক খেলেন সালাহ। ফুটবল মাঠে যত বড় তারকাই হোক না কেন মায়ের কাছে এখনো আগের মতোই আছেন আর যিনি সবসময় মায়ের শাসনের বেড়াজালে আবদ্ধ থাকেন।

দুবাইয়ে এক নারী ভক্তকে আলিঙ্গন করেছেন সালাহ। খোদ তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি শেয়ার করেছেন। পরে সেই ঘটনাটি নজরে আসে তার মায়ের। এর পর ছেলেকে শাসান মা। মোবাইল ফোনে সদ্য মায়ের পাঠানো মেসেজের স্ক্রীনশট টুইটারে পোস্ট করেছেন সালাহ। এরপরই বিষয়টি ভাইরাল হয়ে গেছে।

লিভারপুলের হয়ে খেলেন সালাহ। বর্তমান সময়ের ফুটবলারদের মধ্যে রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। ২৬ বছর বয়সী ফুটবলার বিবাহিতও। ২০১৩ সালে গাঁটছড়া বাঁধেন মিসরে নিজ গ্রামের মেয়ে ম্যাগিকে।

সালাহর সঙ্গে এক নারী ভক্তের একটি ছবি সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। তাতে দেখা যাচ্ছে ওই ভক্ত তাকে আলিঙ্গন করছেন। তবে ধর্মপ্রাণ মুসলমান পরিবারের সন্তান হয়েও একাজ করায় ছেলের উপরে ক্ষেপেছেন মা। ওই ঘটনার ছবি পাঠিয়ে মা সালাহকে লিখেছেন,তোমার বাবা যদি এমন কিছু করতেন, আমি তার কাছে তালাক চাইতাম।

ছেলেও কম যাননি। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, রসিক সালাহ মায়ের ধমক দেয়ার মেসেজে হাসির ইমো যোগ করে টুইটারে শেয়ার করেছেন। সেটি লুফে নিচ্ছেন তার ভক্তরা। তারাও এর সঙ্গে বিভিন্ন মন্তব্য জুড়ে দিয়ে শেয়ার করছেন।

 


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি