শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
‘দুই নৌকো’য় পা দিয়ে বিপদে অজয় দেবগণ

‘দুই নৌকো’য় পা দিয়ে বিপদে অজয় দেবগণ

‘দুই নৌকো’য় পা দিয়ে বিপদে অজয় দেবগণ

Spread the love

বিনোদন ডেস্ক: নিজের পরবর্তী সিনেমা ‘দে দে পেয়ার দে’-র ঘোষণা করলেন অজয় দেবগন। তিনি সিনেমার একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। তবে সেই পোস্টারের সঙ্গে টুইটারে তিনি একটি সতর্কবার্তাও পোস্ট করেছেন। তার কারণ পোস্টারে অজয় দেবগনকে একটি স্টান্ট করতে দেখা গিয়েছে।

১৯৯১ সালের সিনেমা ‘ফুল অর কাঁটে’-তে এমনই স্টান্ট বাইকের উপরে দেখিয়েছিলেন অজয়। এ বার অবশ্য তিনি বেছে নিয়েছেন গাড়ি। অজয় দেবগন ‘ফুল অর কাঁটে’ সিনেমায় দু’টি বাইকের উপরে পা রেখে এ ভাবে প্রথম এন্ট্রি নিয়েছিলেন। কিন্তু নতুন পোস্টারে দেখা যাচ্ছে তার চোখে-মুখে বিহ্বল দশা। সিনেমায় অজয় ছাড়াও রয়েছেন টাব্বু এবং রকুল প্রীত সিং। বোঝাই যাচ্ছে দুই নৌকায় পা দিয়ে চলতে গিয়ে অজয় বেকায়দায় পড়েছেন।

তিনি সতর্ক বার্তায় লিখেছেন, ‘বাড়িতে এমনটা ভুলেও চেষ্টা করবেন না। বরং দেখুন ‘দে দে পেয়ার দে-র ফার্স্ট লুক।’ ১৭ই মে সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি।

অজয় দেবগনের স্টান্টগুলি ১৯৯১ সালের সিনেমায় কোরিওগ্রাফ করেছিলেন রোহিত শেট্টি। সেটাই ছিল ১৭ বছর বয়সে রোহিতের বলিউডে প্রথম কাজ। ‘ফুল অর কাঁটে’ সিনেমায় অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছিলেন রোহিত।

এপ্রিল মাসে অজয় দেবগণের জন্মদিনে মুক্তি পাবে ‘দে দে পেয়ার দে’ সিনেমাটি। পরিচালনা করছেন আকিভ আলী এবং প্রযোজনার দায়িত্বে যৌথভাবে রয়েছে টি সিরিজ এবং এলইউভি ফিল্মস।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি