শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
দুপুরে সোহরাওয়ার্দীতে আ. লীগের মহাসমাবেশ

দুপুরে সোহরাওয়ার্দীতে আ. লীগের মহাসমাবেশ

দুপুরে সোহরাওয়ার্দীতে আ. লীগের মহাসমাবেশ

Spread the love

নিজস্ব প্রতিনিধি: আজ শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের মহাসমাবেশ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশাল বিজয় উদযাপন করতেই এই সমাবেশের আয়োজন। মহাসমাবেশ শুরু হবে দুপুর আড়াইটায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের পর আজ প্রথমবারের মতো জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের পর এটাই প্রথম জনসভা আওয়ামী লীগের।

এই সমাবেশ থেকে বিপুল সমর্থন জানানোয় দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি দলীয় তৃণমূলের নেতা-কর্মীদের বার্তা দেবেন প্রধানমন্ত্রী। সমৃদ্ধির অগ্রযাত্রা অব্যাহত রাখতে দুর্নীতি-মাদক-সন্ত্রাস নির্মূলে দলীয় নেতা-কর্মীদের প্রতি বিশেষ অনুশাসনমূলক নির্দেশনা দেবেন তিনি। দলের দায়িত্বশীল সূত্র এমন তথ্য নিশ্চিত করেছে।

দলের নীতিনির্ধারণী পর্যায়ের নেতারা জানিয়েছেন, সংসদ নির্বাচনের পর দলের নেতা-কর্মীদের আনন্দ মিছিল-সমাবেশ করতে নিষেধ করা হয়েছিল। কোথাও আনন্দ মিছিল সমাবেশ তারা করেননি। বিশাল জয়ের আনন্দ থেকে নেতা-কর্মীদের বঞ্চিত করতে চায়নি দলের হাইকমান্ড। তাই আজকের এই মহাসমাবেশ তথা বিজয় সমাবেশ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি