শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
দ্বিতীয় দিন ব্যাটিংয়ে টাইগাররা

দ্বিতীয় দিন ব্যাটিংয়ে টাইগাররা

দ্বিতীয় দিন ব্যাটিংয়ে টাইগাররা

Spread the love

ক্রীড়া ডেস্ক: ক্যারিবীয়দের বিপক্ষে চট্টগ্রাম টেস্ট জয়ের পর ঢাকা টেস্টে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা। প্রথম দিন মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অভিষিক্ত টাইগার ওপেনার সাদমান ইসলাম ছাড়া আর কেউই ব্যাট হাতে জ্বলে উঠতে পারেনি। তবে শেষ বেলায় দলের হাল ধরেন সাকিব ও অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ।

টাইগার অধিনায়ক সাকিব আল হাসান ৫৫ ও অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ ৩১ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিন শুরু করেন। টাইগারদের দলীয় সংগ্রহ ৫ উইকেটের বিনিময়ে ২৫৯ রান।

এর আগে প্রথম দিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সাকিব। এদিন পুরো ক্রিকেট বিশ্বের নজর কেড়েছেন অভিষিক্ত টাইগার ওপেনার সাদমান ইসলাম। ১৯৯ বলে ৭৬ রান করে বিদায় নেন এই তরুণ। তবে প্রথম ঘণ্টা শেষেই ফেরেন ওপেনার সৌম্য সরকার। ইনিংসের ১৬তম ওভারের তৃতীয় বলে ৪২ বল খেলে ১৯ রান করে রোস্টন চেজের বলে শাই হোপের হাতে ক্যাচ দিয়ে ফেরেন বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য। বিরতির আগে আউট হন মুমিনুল হকও। ৪৬ বলে ২৯ রান করে কেমার রোচের বলে রোস্টন চেজের হাতে ক্যাচ দিয়ে ফেরেন এই টপ অর্ডার ব্যাটসম্যান।

এ সময় ব্যাট হাতে দলকে এদিয়ে নিতে থাকেন সাদমান ও মিঠুন। তবে দলীয় ১৫১ রানে মিঠুনকে (২৯) বোল্ড করেন দেবেন্দ্র বিশু। এরপর স্কোর বোর্ডে মাত্র ১০ রান যোগ করতে বিশুর আঘাতেই বিদায় নেন সাদমান। অভিষিক্ত এই তরুণ ১৯৯ বলে ৭৬ রানের রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন।

এরপর দলীয় ১৯০ রানে বিদায় নেন মুশফিক। ব্যক্তিগত ১৪ রান করে লুইসের বলে বোল্ড হন এই টাইগার উইকেটরক্ষক-ব্যাটসম্যান।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি