শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ধারালো অস্ত্রের কোপে আহত পুলিশ, আসামি গুলিবিদ্ধ

ধারালো অস্ত্রের কোপে আহত পুলিশ, আসামি গুলিবিদ্ধ

ধারালো অস্ত্রের কোপে আহত পুলিশ, আসামি গুলিবিদ্ধ

Spread the love

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের কোতোয়ালী থানার আসাদগঞ্জে সন্ত্রাসী আজাদকে গ্রেফতারে অভিযানে গিয়ে দুই পুলিশ সদস্যসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। এ সময় পুলিশের পাল্টা গুলিতে আহত হয়েছেন সন্ত্রাসী আজাদও। আহতদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে আসাদগঞ্জ কালাবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- কোতোয়ালী থানার পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়া, এসআই আবু হায়াত আরেফিন ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিন। এ ছাড়া পুলিশের গুলিতে আহত হয়েছেন সন্ত্রাসী আজাদ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘সন্ত্রাসী আজাদ অস্ত্র ও মাদকসহ ৭টি মামলার আসামি। গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম আজ (মঙ্গলবার রাত) আসাদগঞ্জ কালাবাগিচা এলাকায় তাকে গ্রেফতারে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টেরে পেয়ে সে ধারালো অস্ত্র নিয়ে ঘরের ভেতর অবস্থান নেয়।’

‘পুলিশ দরজা খুলে ভেতরে প্রবেশের চেষ্টা করতেই আজাদ পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়ার মাথায় ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিনের পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ ছাড়া একই ঘটনায় এসআই আবু হায়াত আরেফিনও আহত হয়েছেন।’ -বলেন ওসি মোহাম্মদ মহসিন।

তিনি আরও বলেন, ‘এ সময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসী আজাদ পায়ে ও হাতে গুলিবিদ্ধ হয়। আহতদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি