বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নওগাঁয় আওয়ামী লীগের সভাপতি দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত

নওগাঁয় আওয়ামী লীগের সভাপতি দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত

নওগাঁয় আওয়ামী লীগের সভাপতি দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত

Spread the love

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইছাহাক হোসেন (৭০) দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ সময় তার ড্রাইভার দুলাল রায় আহত হয়েছেন। সে বর্তমানে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

নিহত ইছাহাক হোসেন পত্নীতলা উপজেলা নজিপুর ইউনিয়নের মামুদপুর গ্রামের মৃত খায়ের মুনসীর ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত পৌঁনে ১০টার দিকে তার নিজ বাড়ির গেটে। আহত ড্রাইভার দুলালের বাড়ি নজিপুর ইউনিয়নের চকদূর্গাআয়ন গ্রামের নারায়ন রায়ের ছেলে

পত্নীতলা থানার ওসি পরিমল চক্রবর্তী জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে দলীয় কার্যালয় থেকে কাজ শেষ করে বাসার উদ্দ্যেশ্যে বের হন। গাড়ি থেকে নেমে বাসার গেটে প্রবেশ করার সময় আগে থেকে ওঁত পেতে থাকা ৪/৫জনের একটি দল সংঘবদ্ধভাবে তার উপর ঝাপিয়ে পড়ে এবং উপুর্যপুরী ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকারে ড্রাইভার দুলাল গাড়ী থেকে নেমে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। ড্রাইভার দুলালের চিৎকার ও চেচামেচিতে গ্রামবাসীরা এসে আহত দু’জনকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হত্যার ঘটনার সঠিক কোন কারন জানা সম্ভব হয়নি। দুর্বৃত্তদের গ্রেফতারের অভিযান চলছে।

এ বিষয়ে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার দেবাসিস রায় জানান, গ্রামবাসীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইছাহাক হোসেন ও তার ড্রাইভার দুলাল রায়কে হাসপাতালে নিয়ে আসার পথিমধ্যেই ইছাহাক হোসেন মারা যায়। আর ড্রাইভার দুলাল রায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। নিহত ইছাহাক হোসেনের মাথায়, বুকে ও গায়েসহ বেশ কিছু স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি