শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

সংবাদের কোন রং হয় না
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নওগাঁয় বিপুল পরিমাণ অস্ত্রসহ দুজন গ্রেফতার

নওগাঁয় বিপুল পরিমাণ অস্ত্রসহ দুজন গ্রেফতার

নওগাঁয় বিপুল পরিমাণ অস্ত্রসহ দুজন গ্রেফতার

Spread the love

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে নওগাঁ সদর থানার বোয়ালিয়া ইউনিয়নের দোগাছি শুকরার ভিটা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দোগাছি গ্রামের মৃত ইসমাইল প্রামানিক এর ছেলে মোহাম্মদ আলী (৪০) ও মৃত মজিবর রহমানের ছেলে জামিল হোসেন (৩৬)। বুধবার ভোর সাড়ে ৫টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নওগাঁ সদর থানার বোয়ালিয়া ইউনিয়নের স্থানীয় জনগণের কাছ থেকে ২০২১ সালের ১২ জুলাই সদর থানায় মামলা হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্প কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার তৌকির এবং অতিরিক্ত পুলিশ সুপার জাহিদের নেতৃত্বে মঙ্গলবার রাতে দোগাছি শুকরার ভিটা গ্রামে লিটন হোসেনের বাড়ির সামনে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্য।

অভিযানে মামলার আসামি মোহাম্মদ আলী ও তার গ্যাং সদস্য জামিল হোসেনকে গোপন বৈঠকের স্থানে ইয়াবা ও গাঁজা সেবনের সময় হাতেনাতে গ্রেফতার করে।

আরও জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং তাদের দেয়া তথ্য মতে তাদের বাড়ি থেকে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারির কাজে ব্যবহৃত পাঁচটি রামদা, আটটি চাপাতি, ছয়টি ধারালো ছুরি, পাঁচটি বাটাল, পাঁচটি ছোট ছুরি, ১টি বিদেশি ছোরা, ১টি বিদেশি তলোয়ার, ছিনতাই করা ১৪টি মোবাইল ও নয় পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইন-১৮৭৮ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি