সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নববধূকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

নববধূকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

নববধূকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

Spread the love

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জে মুর্শেদা খাতুন (১৮) নামের এক নববধূকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১২ সেপ্টেম্বর) রাতে উপজেলার গুনারিতলা (মধ্যপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত নববধূ ওই গ্রামের সোহাগ মিয়ার (২৩) স্ত্রী। তিনি ঘটনার পর থেকে পলাতক।

জানা যায়, ২৭ দিন আগে গুনারিতলা (মধ্যপাড়া) গ্রামের জহুরুল ইসলাম যদুর ছেলে সোহাগ মিয়ার সঙ্গে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ৯ নম্বর কুর্মিতলা ইউনিয়নের ছোনপচা গ্রামের সালেক আকন্দের মেয়ে মুর্শেদা খাতুনের বিয়ে হয়। রোববার রাত পৌনে ১০টার দিকে বাড়ির লোকজন হঠাৎ শয়ন কক্ষে মোর্শেদার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক বলেন, নিহতের পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনার পর নিহতের স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি