সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নরসিংদীর মনোহরদীতে সন্ত্রাসী সোহেলের তান্ডবলীলা (ভিডিওসহ)

নরসিংদীর মনোহরদীতে সন্ত্রাসী সোহেলের তান্ডবলীলা (ভিডিওসহ)

নরসিংদীর মনোহরদীতে সন্ত্রাসী সোহেলের তান্ডবলীলা (ভিডিওসহ)

Spread the love

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদী উপজেলার কাচিকাটা ইউনিয়নের শেখের বাজারের ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম রাজনের উপর চাঁদার দাবীতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত শুক্রবার সকালে ওই ব্যবসায়ীর শেখের বাজারের ব্যবসায়ীক দোকানে এই হামলার ঘটনা ঘটে।

হামলার ঘটনায় ব্যবসায়ী সাইফুল ইসলাম রাজন নরসিংদী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে (মোঃ সোহেল মিয়া, পিতাঃ আঃ রশিদ, মোঃ সাহিদ মিয়া, পিতাঃ মৃতঃ আঃ ছাত্তার, বাবুল মিয়া, পিতাঃ মৃতঃ আঃ আওয়াল, রাকিব হোসেন রানা, পিতাঃ আঃ রশিদ, হিরন মিয়া, পিতাঃ মৃতঃ আঃ খালেক, শাকিল মিয়া পিতাঃ মোঃ রতন মিয়া) নামে মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চালাকচর ইউপির হাফিজপুর গ্রামের মৃত রোকনউদ্দিনের পুত্র মোঃ সাইফুল ইসলাম রাজন শেখের বাজারে দীর্ঘদিন ব্যবসা করে আসছে। একই এলাকার সোহেল মিয়া নামের এক চিহ্নিত সন্ত্রাসী কয়েকদিন ধরে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল ব্যবসায়ী রাজনের কাছে। তিনি চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে শুক্রবার সকালে সন্ত্রাসী সোহেল মিয়ার নেতৃত্বে তার সহযোগীরা পূর্ব পরিকল্পিত ভাবে রাজনের ব্যবসা প্রতিষ্ঠানের উপর ধারালো দেশী অস্ত্র নিয়ে হামলা করে।

উল্লেখ্য যে, চিহ্নিত সন্ত্রাসী সোহেল মিয়া মনোহরদী বেলাবর বিএনপির সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুলের ক্যাডার হিসেবে এলাকায় পরিচিত। বিএনপি ও চারদলীয় জোট সরকারের সময় জাতীয় সংসদে চতুর্থ শ্রেনীর কর্মচারী হিসেবে চাকরি দেন সাবেক এমপি বকুল।

হামলার বিষয়ে কথা বলার জন্য সোহেলকে কল করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে তিনি ব্যস্ততা দেখিয়ে বলেন, এখন কিছু বলতে পারবেন না।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি