শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নিউইয়র্কে ইন্টারভিউ ছাড়াই চাকরির সুযোগ

নিউইয়র্কে ইন্টারভিউ ছাড়াই চাকরির সুযোগ

নিউইয়র্কে ইন্টারভিউ ছাড়াই চাকরির সুযোগ

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: পরীক্ষা ছাড়াই নিউইয়র্কে হাউজিং অথরিটিতে চাকরির সুযোগ সৃষ্টি হয়েছে। সিটিওয়াইড অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিসেস (ডিসিএসি) হাউজিং অ্যাসিস্ট্যান্ট পদে লোক নিয়োগের এ ঘোষণায় জানিয়েছে যে, এজন্যে কোনো ইন্টারভিউ নেয়া হবে না। এই চাকরির বার্ষিক বেতন হচ্ছে ৪১১২৯ ডলার। সাথে থাকবে প্রচলিত সকল সুযোগ-সুবিধা। সিটিওয়াইড অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিসেস’র টেস্টিং অ্যান্ড অ্যাপ্লিকেশন সেন্টারে গিয়ে অনলাইনে আবেদন করা যাচ্ছে। এ সময় ডিসিএসসি বরাবরে ৬১ ডলারের মানিঅর্ডার সাবমিট করতে হবে। তবে যারা অসমর্থ্য বলে ডক্যুমেন্ট দেখাতে সক্ষম হবেন, তাদেরকে মানিঅর্ডার দিতে হবে না।

২৬ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। ন্যূনতম যোগ্যতা কোনো অ্যাক্সিডেটেড কলেজ বা ইউনিভার্সিটি থেকে ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে। কিংবা চার বছরের হাই স্কুল ডিপ্লোমা বা তার সমমানের ডিগ্রি বা চার বছর হাউজিং ম্যানেজমেন্টে ফুলটাইম কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এই অভিজ্ঞতা হতে হবে কমপক্ষে ১৫০টি অ্যাপার্টমেন্ট ব্যবস্থাপনার দায়িত্ব পালন।

চাকরির আবেদন করতে হবে : ম্যানহাটান-২ লেফায়েত স্ট্রিট, ১৭ তলা, কুইন্স-১১৮-৩৫ ক্ইুন্স বুলেভার্ড, পঞ্চম তলা, ফরেস্ট হীল, ব্রুকলীন- ২১০ জোরালেমন স্ট্রিট, চতুর্থ তলা, ব্রঙ্কস-১৯৩২ আর্থার এভিনিউ, দ্বিতীয় তলা এবং স্ট্যাটেন আইল্যান্ডে ১৩৫ ক্যানেল স্ট্রিট, তৃতীয় তলায়। এ ব্যাপারে বিস্তারিত জানতে ৯১৭-৮২৫-৭৩০৯ নম্বরেও ফোন করা যেতে পারে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি