শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলা হচ্ছে না সাকিবের!

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলা হচ্ছে না সাকিবের!

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলা হচ্ছে না সাকিবের!

Spread the love

ক্রীড়া ডেস্ক: ভক্ত-সমর্থকরা আশায় ছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্ট খেলবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। সে আশায় ‘গুড়েবালি’ পড়তে যাচ্ছে। খুব সম্ভবত ক্রাইস্টাচার্চে কিউইদের বিপক্ষে শেষ ম্যাচটিতেও খেলা হবে না সাকিবের।

হাওয়া থেকে পাওয়া কোনো খবর নয়, ক্রিকেটপাড়ার গুঞ্জনও নয়। খোদ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর দেয়া আভাস-ইঙ্গিত। আজ সকালে জাগোনিউজের সঙ্গে সাকিব ইস্যুতে আলাপে নান্নুর কথায় বোঝা গেল, সাকিব আল হাসানের পক্ষে তৃতীয় টেস্টেও মাঠে নামা সম্ভব হবে না।

প্রধান নির্বাচকের ব্যাখ্যা, ‘এক্স-রে করার পরও সাকিবকে আরও এক সপ্তাহ বিশ্রামে থাকতে বলা হয়েছে।’ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির ফাইনালের পুরস্কার বিতরণী শেষে সোমবার রাতে এমনটাই জানিয়েছেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। সোমবার ব্যাংকক থেকে দেশে ফিরেই আঙ্গুলের এক্স-রে করিয়েছেন সাকিব।

নান্নু আরও জানান, ‘আজকে ৫ তারিখ, আরও ৭ দিন পর সাকিবের ব্যান্ডেজ খোলা হবে। সেটা সাত থেকে দশ দিনও লেগে যেতে পারে। তার মানে ১২-১৪ তারিখের আগে সাকিবের ব্যান্ডেজ খোলার কোনো সুযোগ ও সম্ভাবনা নেই।’

তারপর ১২-১৪ তারিখের দিকে ব্যান্ডেজ খুলে দুই-একদিনের অনুশীলন নিয়ে ১৬ মার্চ নিউজিল্যান্ডের প্রতিকূল কন্ডিশনে টেস্ট খেলতে নেমে যাওয়া বেশ কঠিনই বটে। কাজেই নান্নুর ধারণা, ‘সাকিব শেষ ম্যাচ থেকেও ছিটকে গিয়েছেন। বিসিবি চিকিৎসকদের কাছ থেকে রিপোর্ট নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি