বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নিখোঁজের ৩ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিখোঁজের ৩ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিখোঁজের ৩ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

Spread the love

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে জহিরুল ইসলাম (১৭) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর সাড়ে ১২টায় উপজেলার ঢালুয়া ইউনিয়নের চিওড়া গ্রামের একটি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জহিরুল চিওড়া গ্রামের হাফেজ আইয়ুব আলীর ছেলে। সে ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এ বছরের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশিকুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

হাফেজ আয়ুব আলী জানান, মঙ্গলবার (১৩ জুলাই) রাত ৯টার দিকে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয় জহির। মধ্যরাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুজি শুরু হয়। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে শাহাজাহানের খাস জমিতে তার মরদেহ দেখে খবর দেন স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এসআই আশিকুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুৎস্পৃষ্টে জহির মারা গেছে। তার হাতে পোড়ার দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেক) মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি