শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:১৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
নির্বাচন সামনে রেখে ইবি ছাত্রলীগের প্রস্তুতি মিছিল

নির্বাচন সামনে রেখে ইবি ছাত্রলীগের প্রস্তুতি মিছিল

নির্বাচন সামনে রেখে ইবি ছাত্রলীগের প্রস্তুতি মিছিল

Spread the love

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগ।

বুধবার বেলা ১২টায় শাখা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন এবং সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে দলীয় টেন্ট থেকে শুরু হয়ে মিছিলটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপর থেকে কেন্দ্রীয় সংসদের স্থগিতাদেশ মৌখিকভাবে তুলে নেওয়া ও জাতীয় সংসদ নির্বাচনে মূল দল আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষ্যে প্রস্তুতি মিছিল করে তারা।

মিছিল শেষে দলীয় টেন্টে এক সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদেরকে সতর্ক থাকার আহবান জানান। একইসাথে যে কোনো ধরনের বিশৃঙ্খলা প্রতিরোধে দলের মধ্যে যেন কোন অনুপ্রবেশকারী প্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখার নির্দেশ দেন।

এসময় মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন আলো, রিজভী আহমেদ পাপন, তৌকির মাহফুজ মাসুদ, মিজানুর রহমান লালন, আব্দুল্লাহ আল মামুন, জোবায়ের আল মাহমুদ, ফয়সাল সিদ্দীকি আরাফাত, নূর, নীল, সোহেল সহ কয়েক শতাধিক নেতাকর্মী।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিতাদেশ দেয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি