সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
‘নোংরাভাবে শরীরে যত্রতত্র স্পর্শ করেছিল মোহিত’

‘নোংরাভাবে শরীরে যত্রতত্র স্পর্শ করেছিল মোহিত’

‘নোংরাভাবে শরীরে যত্রতত্র স্পর্শ করেছিল মোহিত’

Spread the love

বিনোদন ডেস্ক: শ্যুটিংয়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় তাকে খারাপভাবে স্পর্শ করেছিলেন অভিনেতা মোহিত মালহোত্রা। ‘ডায়ান’, ধারাবাহিকের শ্যুটিং সেটে মোহিতের এহেন ব্যবহারের কারণে নাকি কেঁদেই ফেলেছিলেন বাঙালি অভিনেত্রী টিনা দত্ত। সম্প্রতি, সহ-অভিনেতার বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী টিনা। পুরো বিষয়টি নিয়ে গত রবিবার মুখ খোলেন অভিনেত্রী। পুরো বিষয়টি নিয়ে প্রযোজনা সংস্থাকে তিনি ইতিমধ্যেই জানিয়েছেন বলে দাবি করেন অভিনেত্রী। প্রযোজনা সংস্থার সদস্যরা এ বিষয়ে তার পাশে রয়েছে বলেও জানিয়েছেন টিনা।

‘স্পট বয়’ টিনা দত্ত জানান, ”এ বিষয়ে মোহিত মালহোত্রার দাবি, চরিত্রের প্রয়োজনেই নাকি তার শরীরে যত্রতত্র স্পর্শ করতে হয়েছে। তবে একথা এক্কেবারেই সত্যি নয়। পুরো ঘটনাটি ঘটে যখন নিক্সন স্টুডিওতে হাসপাতালের দৃশ্যের শ্যুটিং চলছিল। সেসময় অনেক পাপারাৎজিও সেখানে ছিলেন, তাঁরাও বিষয়টি খেয়াল করে থাকবেন। আমি সঙ্গে সঙ্গে বিষয়টি জানাই। এর আগেও আমি অনেক রোম্যান্টিক দৃশ্য, ধর্ষণের দৃশ্যে অভিনয় করেছি। তবে এধরনের ঘটনার মুখোমুখি হতে হয়নি। ও ভীষণ বিরক্তিকর। ও কীভাবে বলছে শ্যুটিং করতে গিয়ে দৃশ্যের প্রয়োজনে হয়ে গেছে। এটা কীভাবে বলতে পারে। যখন কেউ অস্বস্তি বোধ করতে তাহলে তাঁর ব্যবহারেই বোঝা যায়।”

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিনেতা মনীষ মালহোত্রা।

সূত্রের খবর ইতিমধ্যেই বিষয়টি নিয়ে মোহিত মালহোত্রাকে সচেতন করেছেন ধারাবাহিকের নির্মাতা সংস্থা। এদিকে বিশেষ সূত্রে খবর, এই ধারাহিক থেকে মোহিতকে সরিয়ে দেওয়ার কথা ভাবা হয়েছে। আবার আরও একটি সূত্র বলছে মোহিতকে সরানো নয়, যেহেতু এই ধারাবাহিকের টিআরপি পড়ে গিয়েছে, তাই এটি হয়ত বন্ধই করে দেওয়া হতে পারে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি