শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:১২ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে হত্যা, লাশ মিললো সেপটিক ট্যাংকে

পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে হত্যা, লাশ মিললো সেপটিক ট্যাংকে

পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে হত্যা, লাশ মিললো সেপটিক ট্যাংকে

Spread the love

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় সেপটিক ট্যাংক থেকে চাঁন মিয়া (৩৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রেজিয়া বেগমকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার বাঁশি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। চাঁন মিয়া ওই এলাকার মনতা মিয়ার ছেলে। কালিহাতী থানার উপ পরিদর্শক (এসআই) সিদ্দিক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, চান মিয়ার স্ত্রী রেজিয়া বেগমের সঙ্গে ওই এলাকার রডমিস্ত্রি রিপনের পরকীয়ার সম্পর্ক ছিলো। গত শনিবার (৩ এপ্রিল) থেকে চাঁন মিয়া নিখোঁজ ছিলেন। এ বিষয়ে সোমবার (৫ এপ্রিল) রাতে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। মঙ্গলবার সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় কাউন্সিলর মুক্তার আলী বলেন, সকালে পুলিশ চাঁন মিয়ার মরদেহ উদ্ধারের সময় তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে।

এসময় তার স্ত্রী পুলিশকে জানায়, সে তার স্বামীকে হত্যা করে মরদেহটি গুম করার জন্য তার তিন সহযোগীকে নিয়ে বাড়ির সেপটিক ট্যাংকে ফেলে রাখে। তার দেওয়া তথ্য অনুযায়ী হত্যার সময় ব্যবহৃত ছুরি, রক্তমাখা বালিশ ও লেপ তাদের ঘরের সিলিং থেকে উদ্ধার করে আলামত হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ। সব মিলিয়ে মনে হচ্ছে পরকীয়ার জেরেই চাঁন মিয়াকে হত্যা করেছে তার স্ত্রী। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এসআই সিদ্দিক হোসেন বলেন, সকালে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি