শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
পশ্চিমবঙ্গে তারকা প্রার্থীদের কে এগিয়ে, কে পিছিয়ে

পশ্চিমবঙ্গে তারকা প্রার্থীদের কে এগিয়ে, কে পিছিয়ে

পশ্চিমবঙ্গে তারকা প্রার্থীদের কে এগিয়ে, কে পিছিয়ে

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ভোট গণনা চলছে। এরইমধ্যে ব্যাপক সংখ্যাগরিষ্টতা নিয়ে তৃণমূল কংগ্রেসের টানা তৃতীয়বার সরকার গঠনের আভাস পাওয়া গেছে। এবারের নির্বাচনে রেকর্ডসংখ্যক তারকা প্রার্থী লড়েছেন। সেলিব্রেটিদের তারকা ইমেজ কাজে লাগিয়ে ভোটের ফল বগলদাবা করার চেষ্টায় ছিল তৃণমূল কংগ্রেস ও বিজেপি।

শ্রাবন্তী, সোহম, রুদ্রনীল, সায়নী ঘোষ, পায়েল সরকার, যশ, জুন মালিয়া, রাজ চক্রবর্তী, চিরঞ্জিত চক্রবর্তী, কাঞ্চল মল্লিক, লকেট চ্যাটার্জির মতো তারকা প্রার্থীরা ভোটের লড়াইয়ে অংশ নিয়েছেন। প্রাথমিক ফলাফলে দেখা গেছে তাদের মধ্যে কেউ এগিয়ে কেউ পিছিয়ে। একনজরে দেখে নেওয়া যাক তারকাপ্রার্থীদের অবস্থান।

এনডিটিভির খবরে জানা যায়, আসানসোল দক্ষিণ থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ পিছিয়ে আছেন। চুঁচুঁরা থেকে বিজেপির প্রার্থী লকেট পিছিয়ে আছেন। বেহালা পূর্বাতে এগিয়ে আছেন পায়েল সরকার। তিনি বিজেপির প্রার্থী। কলকাতা থেকে এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম।

কামারহাটিতে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। অন্যদিকে কৃষ্ণনগর উত্তরে এগিয়ে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায়। পিছিয়ে রয়েছেন তৃণমূলের কৌশানি মুখোপাধ্যায়। উত্তরপাড়ায় এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক। মেদিনীপুরে জুন মালিয়া এগিয়ে।

টালিগঞ্জে এগিয়ে আছেন আর এক মন্ত্রী অরূপ বিশ্বাস। পিছিয়ে আছেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। চণ্ডীতলা থেকে বিজেপির প্রার্থী যশ পিছিয়ে রয়েছেন। শিবপুরে তৃণমূল প্রার্থী মনোজ তিওয়ারি এগিয়ে আছেন।

ভবানীপুর থেকে পিছিয়ে আছেন জনপ্র্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বেহালা পশ্চিমে পিছিয়ে আছেন বিজেপির শ্রাবন্তী চ্যাটার্জি। চণ্ডীপুরে এগিয়ে তৃণমূল প্রার্থী সোহম। কৃষ্ণনগর উত্তরে পিছিয়ে আছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী কৌশানি মুখার্জি। নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা এখন পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে পিছিয়ে আছেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি