সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

Spread the love

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ হোসেন (২৪) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।শনিবার (৩০ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার হাবিরছড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থল থেকে তিনটি দেশিয় বন্দুক, ২ হাজার পিস ইয়াবা ও ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মাদক ব্যবসায়ী মোহাম্মদ হোসেন পুলিশের হাতে আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী শনিবার ভোরে হাবিরছড়া পাহাড়ি এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

এসময় ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ মোহাম্মদ হোসেনের মরদেহ, তিনটি দেশিয় বন্দুক, ২ হাজার পিস ইয়াবা ও ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ওসি জানান, এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ, কনস্টেবল ফাহিম ও মাসুদসহ তিন সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি