সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:২৬ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
প্রথম মা হচ্ছেন লুসি, গোপন রাখবেন সন্তানের পিতার পরিচয়

প্রথম মা হচ্ছেন লুসি, গোপন রাখবেন সন্তানের পিতার পরিচয়

প্রথম মা হচ্ছেন লুসি, গোপন রাখবেন সন্তানের পিতার পরিচয়

Spread the love

বিনোদন ডেস্ক: প্রথম সন্তানের মা হচ্ছেন বৃটিশ রিয়েলিটি টেলিভিশন তারকা ও গ্লামারাস মডেল জেমা লুসি। কিন্তু তার গর্ভে যে সন্তান রয়েছে তার পিতা কে তা প্রকাশ করবেন না তিনি। তবে জানিয়েছেন, অপ্রত্যাশিতভাবে তিনি সন্তান সম্ভবা হয়ে পড়েছেন এবং এটাই তার জীবনে প্রথম এমন ঘটনা।

জেমা লুসির বয়স এখন ৩০ বছর। তিনি এ সম্পর্কে বৃটেনের দ্য সান অনলাইনের সঙ্গে খোলামেলা কথা বলেছেন। তবে একটি জায়গায় রহস্য লুকিয়ে রেখেছেন। তাহলো কার সন্তান তার পেটে ধারণ করছেন তা তিনি কাউকে বলবেন না। তবে সন্তান জন্ম দিতে গিয়ে তিনি জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছেন এবং এতে প্রচণ্ড এক বিষণ্নতা কাজ করে তা স্বীকার করেছেন।

সম্প্রতি তিনি দেখতে পান সকালে ঘুম থেকে উঠতে গিয়ে অসুস্থ বোধ করছেন। তারপর পরীক্ষা-নিরীক্ষায় দেখা যায় তিনি মা হতে চলেছেন। এ কথা শুনেই যেন চমকে গিয়েছিলেন। ‘সেলিব্রেটি বিগ ব্রাদার’ তারকা জেমা লুসি এমন খবর শোনার পর নিজেকে একা ও বিপন্ন ভাবতে থাকেন। বন্ধুবান্ধব ও পরিবার থেকে নিজেকে আলাদা করে ফেলেন। ঘোরাঘুরি করতে থাকেন অন্ধকারের মধ্যে। এমন এক বিষণ্ন অবস্থা থেকে তিনি বেরিয়ে এসেছেন। নিজে নিজে উপলব্ধি করেছেন- হ্যাঁ, আমিও সন্তান ধারণ করতে পারি।

নিজের মুখে স্বীকার করেছেন, যখন আমি নিজেকে অন্তঃসত্ত্বা দেখতে পেলাম তখন প্রচণ্ড এক হতাশা আমাকে গ্রাস করে। প্রথমেই কি করতে হবে আমি কিছুই বুঝতে পারছিলাম না। আমার মনে হয় না, কারো জীবনে অকস্মাৎ এভাবে একটি পরিবর্তনের জন্য কেউ প্রস্তুত থাকে। বিশেষ করে, যখন তা ঘটে যায় পরিকল্পনাবিহীন।

এ বিষয়ে অনেক দিন ধরে আমি ভেবেছি। তারপর সিদ্ধান্ত নিয়েছি, বাচ্চাটাকে ধারণ করার জন্য। কিন্তু প্রথম তিনটি মাস ছিল খুবই কষ্টের। আমি কোনো কৌতুক করছি না। কারণ, এর সঙ্গে যুক্ত ছিল আবেগ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি