মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
প্রিয়াঙ্কার বিয়ের অতিথি কারা?

প্রিয়াঙ্কার বিয়ের অতিথি কারা?

প্রিয়াঙ্কার বিয়ের অতিথি কারা?

Spread the love

বিনোদন ডেস্ক:  বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাসের অপেক্ষায় ভক্তরা। বিয়ের তারিখ নিয়ে সরাসরি কিছু না জানা থাকলেও সপ্তাহখানেকের মধ্যেই যে প্রিয়ঙ্কার বিয়ের অনুষ্ঠান, তা নিয়ে সংশয় নেই। গণমাধ্যমের খবর অনুযায়ী, প্রিয়াঙ্কার বিয়ের মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান হবে আগামী ২৯ নভেম্বর। পরের দিন অর্থাৎ ৩০ নভেম্বর হবে ককটেল পার্টি। তবে এটি কোথায় হবে, তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

বলিউডের বিভিন্ন সূত্র অবশ্য জানাচ্ছে, প্রিয়াঙ্কার গায়ে হলুদের অনুষ্ঠান হবে ১ ডিসেম্বর। আর ভারতীয় মতে বিয়ে ২ ডিসেম্বর। তবে দিল্লি ও মুাম্বই রিসেপশন বা খ্রিস্টান মতে বিয়ের দিন জানা যায়নি এখনও।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসবেন প্রিয়াঙ্কার বিয়েতে, গুঞ্জন এমনটাই। আসার কথা হলিউডের বেশ কয়েক জন অভিনেতারও। তবে প্রিয়াঙ্কার প্রিয় বন্ধু মেগান মর্কেল আসতে পারছেন না রাজপরিবার সংক্রান্ত কিছু দায়িত্বের কারণে।

শোনা যাচ্ছে, সালমান খান ও তাঁর পরিবার ছাড়াও কঙ্গনা রাণাওয়াত, ফারহান আখতার, প্রযোজক সিদ্ধার্থ রায় কপুর, রণবীর কপুর, আলিয়া ভাট্ট, ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে প্রিয়াঙ্কার বিয়েতে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি