শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
প্রেমিককে নিয়ে গান, রাতারাতি রেকর্ডের শীর্ষে!

প্রেমিককে নিয়ে গান, রাতারাতি রেকর্ডের শীর্ষে!

প্রেমিককে নিয়ে গান, রাতারাতি রেকর্ডের শীর্ষে!

Spread the love

বিনোদন ডেস্ক: এবার প্রেমিক নিয়ে গান গেয়ে রাতারাতি রেকর্ডবুকে স্থান করে নিয়েছেন মার্কিন গায়িকা আরিয়ানা গ্র্যান্ডে। তার সদ্য রিলিজ হওয়া ‘থ্যাংক ইউ, নেক্সট’ শিরোনামের বিচ্ছেদের গানটি দ্রুততম সময়ে ১০ কোটি বার দেখা মিউজিক ভিডিওর তালিকায় শীর্ষস্থান দখল করেছে।

গত ৩০ নভেম্বর প্রকাশের পর মাত্র ৪ দিনে এই গান ছুঁয়ে ফেলেছে ১০ কোটির মাইলফলক। আমেরিকান ভিডিও হোস্টিং সেবাদানকারী প্লাটফর্ম ভেভো তথ্যটি জানিয়েছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিওটি ১৩৯ মিলিয়ন বার ইউটিউবে দেখা হয়েছে। এ প্রসঙ্গে আরিয়ানা গ্র্যান্ড এক সাক্ষাত্কারে বলেন, ‘আমি সত্যিই সবার কাছে কৃতজ্ঞ। দুঃখের গানেও যে সবাই এতটা সাড়া দেবে ভাবতে পারিনি। তোমাদেরকে ভালোবাসা দেওয়া ছাড়া আর কিছু নেই আমার কাছে!’
গানটি মূলত আরিয়ানার সাবেক প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে ছাড়াছাড়ির পরিপ্রেক্ষিতে সাজানো হয়েছে। ২ মাসের প্রেমে মিডিয়া সেনসেশনে পরিণত হন তারা। এরপর এ বছরের জুনে তাদের বাগদান হলেও শেষ পর্যন্ত সম্পর্কটা টেকেনি। গত অক্টোবরে দু’জনের দুটি পথ দু-দিকে গেছে বেঁকে। এর তিন সপ্তাহ পরই বের হলো থ্যাংক ইউ, নেক্সট।

দ্রুততম সময়ে ১০ কোটি বার দেখা মিউজিক ভিডিওর তালিকায় এতদিন শীর্ষে ছিল ব্রিটিশ গায়িকা অ্যাডেলের ‘হ্যালো’। এছাড়া ২০১৩ সালে সাইয়ের ‘জেন্টেলম্যান’ ৪ দিনে ইউটিউবে দেখা হয় ১০ কোটি বার।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি