শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৩৮ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে নিজেই থানায় ধরা দিল প্রেমিকা

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে নিজেই থানায় ধরা দিল প্রেমিকা

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে নিজেই থানায় ধরা দিল প্রেমিকা

Spread the love

সিরাজগঞ্জ প্রতিনিধি: পরকীয়া প্রেমের জেরে সিরাজগঞ্জের কামারখন্দে প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে নিজেই থানায় ধরা দিল প্রেমিকা। রোববার (২ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বাগবাড়ী খাঁ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ উপজেলার বাগবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে দুলালের (৪৫) সাথে একই গ্রামের পাশের বাড়ির সাত্তারের স্ত্রী রওশনারা বেগমের (৪৫) পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল।

এ নিয়ে এলাকার মাতুব্বরেরা একাধিকবার শালিশও করেছেন। পরিবারের কথা ভেবে পরকীয়া প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিকবার প্রস্তাব দেয় প্রেমিকা রওশনারা।

কিন্তু প্রেমিক দুলাল এ প্রস্তাবে রাজি না হয়ে বার বার হয়রানি করতে থাকে প্রেমিকা রওশনারাকে।

এরই এক পর্যায়ে রবিবার রাতে ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে রওশনারার বাড়ির পিছনে বাঁশ ঝাড়ে দুলালকে ডেকে নিয়ে এসে অনৈতিক কাজে লিপ্ত হওয়ার সময় বটির আঘাতে দুলালের পুরুষাঙ্গ কর্তন করে সঙ্গে সঙ্গে ওই নারী কাটা পুরুষাঙ্গ ও বটি নিয়ে থানায় হাজির হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করা ওই নারী স্বেচ্ছায় থানায় কর্তন করা পুরুষাঙ্গ ও বটি নিয়ে আসে। তখন তাকে থানা হেফাজতে রেখে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এ ঘটনায় দুলালের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে এবং প্রেমিকা রওশনারাকে আটক রাখা হয়েছে।

আহত অবস্থায় দুলালকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি