শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
প্রেমিক সালমানের কুকীর্তি ফাঁস করবেন জেসিয়া

প্রেমিক সালমানের কুকীর্তি ফাঁস করবেন জেসিয়া

প্রেমিক সালমানের কুকীর্তি ফাঁস করবেন জেসিয়া

Spread the love
বিনোদন ডেস্ক: মাঝরাতে সালমান মুক্তাদিরের বাড়ির দরজায় ইট ছুড়েছেন তার প্রেমিকা জেসিয়া ইসলাম। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে তা আবার ভাইরাল হয়ে পড়ে। জেসিয়া জানালেন, ‘খুব শিগগিরই তিনি সালমান মুক্তাদিরের অনেক কথা ফাঁস করবেন।’ ঠিক কী ফাঁস করতে যাচ্ছেন এমন প্রশ্নের উত্তরে বলেন,‘কুকীর্তি’। এখন অপেক্ষা করা যাক, কী কুকীর্তি ফাঁস করতে চাচ্ছেন তিনি।
সে স্ট্যাটাসে বলা হয়েছিল, ‌‘তুমি আমার সঙ্গে যা করেছ, সে জন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ…..। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে? কত মেয়ের?’ পরে অবশ্য জেসিয়া জানিয়েছেন ফেইক আইডি ছিল সেটা।
তবে তাদের প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। এবার নতুন ভিডিও ভাইরাল। সেখানে দেখা যায়, জেসিয়া ইসলাম মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীরা তাকে দরজা খুলে ভেতরে যেতে দেয়নি। তাতে তিনি রেগে যান। রাগের বশে বাড়ির গেটে আঘাত করতে থাকেন। চারদিকে আওয়াজে লোকজনের ঘুম ভেঙে যায়। এক পর্যায়ে সালমানের মা নিচে নেমে আসেন। তিনি জেসিয়াকে বাসায় ফিরে যেতে বলেন।
কিন্তু জেসিয়া চিৎকার চেচামেচি করতে থাকেন। ইট দিয়ে ভাংচুর শুরু করেন বাড়ির ফলক। এমনকী অশালীন ভাষায় গালিগালাজ করেন সালমান ও তার মাকে। এক পর্যায়ে জেসিয়া সেখান থেকে চলে যান।
এ ঘটনায় রীতিমতো সালমান- জেসিয়াকে নিয়ে সমলোচনার ঝড় বয়ে যাচ্ছে। আবার অনেকে বলছে এটা ওদের কোন কারসাজি ভিডিও হতে পারে। আলোচনায় আসার জন্যই এমন ঘটনা ঘটিয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি