বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ফেনীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

ফেনীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

ফেনীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

Spread the love

ফেনী প্রতিনিধি: ফেনী-দাগনভূঞা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস-অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে মহাসড়কের দুধমুখা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফেনী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস মহাসড়কের দুধমুখা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক নারী নিহত হন । পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুই যাত্রী নিহত হন। এ সময় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের মরদেহ কোম্পানীগঞ্জ হাসপাতালে ও অপর দুইজনের মরদেহ আধুনিক ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহতদের মধ্যে বেশ কয়েকজনকে কোম্পানীগঞ্জ ও ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহত অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. জাম্মেল হোসেন দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ মর্গে থাকার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

দাগনভূঞা থানা পুলিশের পরিদর্শক (ওসি) সালাহ উদ্দিন পাঠান বলেন, ঘটনাস্থলেই এক নারী নিহত হয়েছেন। তার মরদেহ কোম্পানীগঞ্জ হাসপাতালে রাখা হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি