শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ফের বিয়ে করলেন ফারজানা ব্রাউনিয়া

ফের বিয়ে করলেন ফারজানা ব্রাউনিয়া

ফের বিয়ে করলেন ফারজানা ব্রাউনিয়া

Spread the love

ফের বিয়ে করেছেন উপস্থাপিকা ও সংগঠক ফারাজানা ব্রাউনিয়া। পাত্র লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী।

২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই-সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে ব্রাউনিয়ার পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে গত ৬ নভেম্বর আক্দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়। আগামী ২৬নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হবে বলে জানা গেছে।

ফারজানা ব্রাউনিয়া স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান। তিনি উপস্থাপনার পাশাপাশি নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। বিটিভির ইংরেজি সংবাদপাঠিকা হিসেবে মিডিয়ায় অভিষেক হয়। পাশাপাশি স্টেজ শো উপস্থাপনাও শুরু করেন। ২০০৪ সালে দুবাইয়ে অনুষ্ঠিত ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ভিন্ন ধর্মী উপস্থাপনার মধ্য দিয়ে আলোচনায় উঠে আসেন। তার উপস্থানায় দর্শকপ্রিয় অনুষ্ঠান গুলোর মধ্যে রয়েছে- গেম শো লেটস মুভ, রাজনীতিভিক্তিক শো হাঁড়ি কড়াই রান্নার লড়াই, চ্যানেল আই সেরা কণ্ঠ প্রভৃতি।

চৌধুরী হাসান সারওয়ার্দী রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়েছিলেন। তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। চলতি বছরের ১ জুন অবসরে গিয়ে বর্তমানে দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন। ২৬ মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

বিয়ে প্রসঙ্গে ফারজানা ব্রাউনিয়া বলেন, আমাদের মধ্যে পরিচয় কাজের সূত্রে। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই-সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সাথে পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে গত ৬ নভেম্বর আক্‌দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়।’

ব্রাউনিয়া জানান, আগামী ২৬ নভেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। এর মধ্যে গত ২০ নভেম্বর তারা সাভার গলফ ক্লাবে যান পাশ্চাত্য শৈলীতে বিয়ের ফটোসেশনে অংশ নেন।

চৌধুরী হাসান সারওয়ার্দী জানান, আগের স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়ে গেছে। দীর্ঘ সময় তারা আলাদা থাকছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে মায়ের সাথে বিদেশে থাকেন।। তিনি বলেন, আশা করছি, আমাদের দুজনের পাশাপাশি দুই পরিবারও সুখী হবে।

প্রসঙ্গত, ফারজানা ব্রাউনিয়ার এটা তৃতীয় বিয়ে। প্রথম স্বামীর ঘরে এক ছেলে ও দ্বিতীয় স্বামীর ঘরে এক ছেলে ও এক মেয়ের জননী এই উপস্থাপিকা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি