সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৩১ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ফোনে বাঁচার জন্য মায়ের কাছে ছেলের আকুতি

ফোনে বাঁচার জন্য মায়ের কাছে ছেলের আকুতি

ফোনে বাঁচার জন্য মায়ের কাছে ছেলের আকুতি

Spread the love

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডে এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের এ সূত্রপাত হয় বলে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছে বিমান ও নৌবাহিনী।

এদিকে আগুন লাগার পরপরই ফাহাদ ইবনে কবীর নামে এক যুবক ফোন দেন মা ফরিদা ইয়াসমিনের কাছে। ফোন করে মাকে জানান, ভেতরে আগুনের ধোঁয়ায় তার নিশ্বাস বন্ধ হয়ে আসছে। তিনি দম নিতে পারছেন না।

ছেলের সঙ্গে কথা বলার পরপরই মা ফরিদা ইয়াসমিন ছেলের সন্ধানে চলে আসেন এফ আর টাওয়ারের নিচে। সেখানে ছেলের সন্ধানে তিনি আর্তনাদ শুরু করেন। ফরিদা ইয়াসমিন বলেন, ছেলের সঙ্গে এক ঘণ্টা আগে আমার কথা হয়েছে। এখন মোবাইল নম্বর বন্ধ পাচ্ছি।

তিনি জানান, তার ছেলে ১২ তলায় ডাট গ্রুপে কাজ করেন। তিনি সেখানকার আইটি ইঞ্জিনিয়ার। ফাহাদের বাড়ি লক্ষ্মীপুরের ভবানীপুরে। দুই ভাইয়ের মধ্যে ফাহাদ ছোট।

জানা গেছে, আগুন লাগা ভবনটিতে অনেকেই আটকা পড়েছেন। বাঁচতে অনেকে রশি বেয়ে ও লাফিয়ে নিচে নামার চেষ্টা করছেন। এভাবে নামতে গিয়ে অনেকেই আহত হয়েছেন। এছাড়া প্রচন্ড ধোঁয়ায় ঝুঁকিতে আশেপাশের ভবনগুলোর মানুষও। এর মধ্যে আশেপাশের ভবন থেকে বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছে।

বিমান ও নৌবাহিনী ছাড়াও আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন। তবে, কিভাবে আগুন লেগেছে তাৎক্ষণিকভাবে সে সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি