শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

সংবাদের কোন রং হয় না
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বঙ্গবন্ধুর মুর‌্যাল নিয়ে কটুক্তি করায় মেয়র আব্বাসের বিরুদ্ধে মামলা

বঙ্গবন্ধুর মুর‌্যাল নিয়ে কটুক্তি করায় মেয়র আব্বাসের বিরুদ্ধে মামলা

বঙ্গবন্ধুর মুর‌্যাল নিয়ে কটুক্তি করায় মেয়র আব্বাসের বিরুদ্ধে মামলা

Spread the love

রাজশাহী প্রতিনিধি: ভাইরাল হওয়া এক অডিওর সূত্র ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে তিনটি মামলা হয়েছে। মঙ্গলবার রাতে রাজশাহীর নগরের রাজপাড়া, বোয়ালিয়া ও চন্দ্রিমা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এই তিনটি মামলা করা হয়। বোয়ালিয়া থানায় মামলা করেছেন রাজশাহী নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন।

চন্দ্রিমা থানায় মামলা করেছেন নগর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তহিদুল হক সুমান। রাজপাড়া থানায় মামলা করেছেন ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন। তিন থানার ওসিই এজাহার গ্রহণের কথা জানিয়েছেন।

রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তিসহ বঙ্গবন্ধুর ‘মুর‌্যাল নির্মাণ প্রতিহতের ঘোষণার’ অভিযোগের ডিজিটাল নিরাপত্তা আইনের একটি এজাহার পেয়েছি। সেটি মামলা হিসেবে রেকর্ডের প্রক্রিয়া চলছে।”

বঙ্গবন্ধুকে নিয়ে মন্তব্যের জেরে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের পর এখন তেমনই এক ঘটনায় রাজশাহীতে আলোচনার কেন্দ্রে কাটাখালীর পৌর মেয়র আব্বাস।

নৌকা প্রতীকে দুইবারের নির্বাচিত আব্বাসের একটি একটি অডিওটেপ ছড়িয়েছে সোশাল মিডিয়ায়। সেখানে তাকে রাজশাহী সিটি গেইটে বঙ্গবন্ধুর ম্যুরাল বসানোর ‘বিরোধিতা করে’ কথা বলতে শোনা গেছে।

কাটাকালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্বাস দাবি করছেন, ওই অডিও ‘এডিট করা’। তবে আব্বাসকে অপসারণের দাবিতে আন্দোলনে নেমেছে স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি