সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বরিশালে ট্রাক বোঝাই ফেন্সিডিলসহ আটক ২

বরিশালে ট্রাক বোঝাই ফেন্সিডিলসহ আটক ২

বরিশালে ট্রাক বোঝাই ফেন্সিডিলসহ আটক ২

Spread the love

বরিশাল প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া থানার ব্রজবাকসা এলাকা থেকে পটুয়াখালী পাঁচারকালে একটি ট্রাক বোঝাই ৭০৮ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৮। শুক্রবার রাত সাড়ে ৯টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটি উপজেলার বেলী ফিলিং স্টেশন এলাকায় চেকপোস্ট স্থাপন করে এই ফেন্সিডিল বোঝাই ট্রাকসহ ওই দু’জন আটক করে র‌্যাব।

শনিবার বেলা ১১টায় বরিশাল নগরীর রূপাতলী ব্যাব-৮ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তারা জানান, সাতক্ষীরা থেকে ট্রাক বোঝাই করে বিপুল পরিমাণ ফেন্সিডিল পটুয়াখালীতে পাঁচার করা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাবের একটি বিশেষ দল শুক্রবার রাতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটিতে চেকপোস্ট স্থাপন করে। ওই দিন রাত সাড়ে ৯টার দিকে একটি সন্দেহভাজন ট্রাক আটক করেন তারা।

এ সময় ট্রাক চালক যশোরের ঝিকরগাছা থানার পুরন্দপুর (পার্ট) গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে আদম আলী এবং চালকের সহকারী একই থানার একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে রানা হোসেনকে আটক করে র‌্যাব। আটকের পরপরই তারা র‌্যাবের জিজ্ঞাসাবাদে তাদের ট্রাকে ফেন্সিডিল থাকার কথা স্বীকার করেন। একই সাথে এই ফেন্সিডিলের সাথে জড়িত বেনাপোলের দক্ষিণ বারোপোতার শরীফ মেম্বার এবং ঝিকরগাছার সালামের নাম প্রকাশ করেন তারা।

পরে ট্রাকের জ্বালানি ট্যাংকের ভেতর থেকে ভারতে তৈরি আমদানি নিষিদ্ধ ৭০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব সদস্যরা। আটক দু’জন দেশের বিভিন্ন এলাকা থেকে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশালের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি