মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বাগেরহাটে শিশুকে ধর্ষণচেষ্টা, কলেজছাত্রের বিরুদ্ধে মামলা

বাগেরহাটে শিশুকে ধর্ষণচেষ্টা, কলেজছাত্রের বিরুদ্ধে মামলা

বাগেরহাটে শিশুকে ধর্ষণচেষ্টা, কলেজছাত্রের বিরুদ্ধে মামলা

Spread the love

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলা থানায় এক শিশুকে (১০) ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। উপজেলার উত্তর রাজাপুর গ্রামের শাহ আলম মোল্লার ছেলে প্রিন্স মোল্লাকে (২১) আসামি করে শিশুর বাবা বাদী হয়ে রবিবার (১৩ জানুয়ারি) রাতে মামলাটি করেন। ওই শিশুটি পঞ্চম শ্রেণিতে পড়ে। অভিযুক্ত প্রিন্স উপজেলার ডিএন কারিগরি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

অভিযুক্ত কলেজছাত্রের বাবা মো. শাহ্ আলম মোল্লা জানান, তাদের রান্না ঘরে নারকেল পেড়ে রাখা ছিল। রবিবার বিকেল ৩টার দিকে প্রতিবেশী ওই মেয়েটি গোপনে রান্না ঘরে ঢুকে নারকেল নেওয়ার চেষ্টা করলে তার ছেলে প্রিন্স তা দেখে ফেলে। এসময় মেয়েটিকে ধরে কয়েকটি চড়থাপ্পড় মারে প্রিন্স। কিন্ত রাতে এঘটনাকে ধর্ষণের চেষ্টা বলে সাজিয়ে থানায় মামলা করা হয়। রশিদ মেল্লার সাথে জমিজমা নিয়ে ৭-৮ বছর ধরে তাদের পরিবারের দ্বন্দ্ব চলে আসছে। তাদেরকে ঘায়েল করতে চাচাতো ভাই আসাদ মোল্লা পেছন থেকে কলকাঠি নাড়ছে। এঘটনাকে পুঁজি করে ওই মেয়ে ও তার মা-বাবাকে পটিয়ে তার ছেলের নামে সাজানো মামলা দিয়ে প্রতিশোধ নিচ্ছে। ঘটনার সঠিক তদন্ত হলে আসল রহস্য বেরিয়ে আসবে বলে তিনি দাবি করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ঘটনার দিন বিকেলে প্রিন্স মোল্লা ওই মেয়েকে একা পেয়ে নারকেল দেওয়ার লোভ দেখিয়ে তাদের একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে এলে প্রিন্স দৌঁড়ে পালিয়ে যায়। শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা রুজু হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি