শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বান্ধবীকে বিশ্বের সবচেয়ে দামি আংটিটি উপহার দিলেন রোনালদো

বান্ধবীকে বিশ্বের সবচেয়ে দামি আংটিটি উপহার দিলেন রোনালদো

বান্ধবীকে বিশ্বের সবচেয়ে দামি আংটিটি উপহার দিলেন রোনালদো

Spread the love

ক্রীড়া ডেস্ক: ২০১৬ সাল থেকে দু’জনের সম্পর্ক। এরই মধ্যে সন্তানেরও জন্ম দিয়েছেন তারা দু’জন। অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং জর্জিনা রদ্রিগেজ। ফুটবলের রাজপূত্র আর মডেল দুনিয়ার রাজকন্যার বিয়ে বলে কথা, পুরো ফুটবল কিংবা শো-বিজ দুনিয়ায় সাজ সাজ রব। কবে কিভাবে বিয়ে হচ্ছে, কি আয়োজন থাকছে এই বিয়েতে- তা জানতে আগ্রহের যেন শেষ নেই।

কবে কিংবা কোথায় বিয়ে হবে, তা আপাতত ঠিক হয়নি এখনও। তবে এরই মধ্যে সংবাদ প্রকাশ হয়ে গেছে, বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিশ্বের সবচেয়ে দামি এঙ্গেজমেন্ট আংটিটি উপহার দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

জর্জিনার জন্য ক্রিশ্চিয়ানো রোনালদো যে আংটিটি কিনলেন, তার মূল্য জানিয়েছে বৃটিশ মিডিয়া দ্য সান। তারা লিখছে রোনালদো যে আংটি কিনলেন, সেটির দাম হচ্ছে বৃটিশ মূদ্রায় ৬ লাখ ১৫ হাজার পাউন্ড। বাংলদেশি টাকায় এর পরিমাণ দাঁড়াচ্ছে, প্রায় ৬ কোটি ৭৩ লাখ টাকা।

গ্যাম্বলিংডিলস নামে একটি প্রতিষ্ঠান আবার খুঁজে বের করেছে, সত্যিই বান্ধবীর জন্য ক্রিশ্চিয়ানো রোনালদোর কেনা আংটিটি পৃথিবীর মধ্যে সবচেয়ে দামি কি না। খুঁজে বের করে দেখলো তারা, সত্যিই রোনালদোরটাই সবচেয়ে দামি। ইংল্যান্ডের গোলরক্ষক জর্ডান পিকফোর্ড রয়েছেন দ্বিতীয় স্থনে। তিনি তার বন্ধবী মেগান ডেভিসনের জন্য বিয়ের আংটি কিনেছিলেন ৫ লাখ পাউন্ডের বিনিময়ে (৫ কোটি ৪৬ লাখ টাকা প্রায়)।

List.jpg

বিশ্বের বিখ্যাত জুয়েলার রোসেনা ক্রফট জানিয়েছেন, ইংল্যান্ডের ফুটবলার অ্যাশলে কোল তার বান্ধবী চেরিলের জন্য আংটি কিনেছেন ২ লাখ ৭৫ হাজার ব্রিটিশ পাউন্ড দিয়ে। ইংলিশ অধিনায়ক হ্যারি কেন তার বান্ধবী ক্যাটি গোল্ডল্যান্ডের জন্য আংটি কিনেছিলেন ১ লাখ ৮০ হাজার পাউন্ড দিয়ে।

জর্জিনা এবং রোনালদোর ২ বছর বয়সী একটি মেয়ে শিশু রয়েছে, অ্যালানা নামে। যে কি না বেড়ে উঠছে রোনালদোর আরো তিন সন্তানের সঙ্গে। যারা জন্ম নিয়েছে সারোগট পদ্ধতিতে। ওই তিনজন হচ্ছে- তিন বছর বয়সী জমজ ইভা ও মাতেও এবং ১০ বছর বয়সী ক্রিশ্চিয়ানো জুনিয়র।

২০১৬ সালের শেষ দিকেই দু’জনের সম্পর্ক গড়ে ওঠে। দু’জনের সম্পর্কের কথা প্রকাশ হওয়ার পর থেকেই একসঙ্গে থাকা শুরু করেন তারা। ২০১৮ সালেই স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজকে রোনালদো বিয়ের প্রস্তাব দেন। অবশেষে সেই বিয়েটাই এবার হতে যাচ্ছে।

এরই মধ্যে রোনালদো অনেক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি জর্জিনাকে সত্যিকার ভালোবাসেন। করোনাভাইরাসের সংকটে রোনালদো যখন পর্তুগালে প্রচুর পরিমানে মেডিক্যাল ইকুইপমেন্ট দান করছিলেন, তখন তাকে দারুণ সহযোগিতা করেন জর্জিনা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি