রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বার্লিনে আন্তর্জাতিক পর্যটন মেলায় বাংলাদেশ

বার্লিনে আন্তর্জাতিক পর্যটন মেলায় বাংলাদেশ

বার্লিনে আন্তর্জাতিক পর্যটন মেলায় বাংলাদেশ

Spread the love

সংবাদের পাতা ‍ডেস্ক: জার্মানির রাজধানী বার্লিনে চলছে পর্যটন শিল্পের সর্ববৃহৎ মেলা ‘আইটিবি বার্লিন ২০১৯’। আন্তর্জাতিক এ পর্যটন মেলায় অংশ নিয়েছে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ১৮০টি দেশ। মেলায় বাংলাদেশের সুন্দরবন, কক্সবাজার সমুদ্র সৈকতসহ দর্শনীয় স্থানকে বিভিন্ন দেশের পর্যটক ও দর্শনার্থীদের সামনে তুলে ধরছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি)।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন। বাংলাদেশ প্রতিনিধি দলে আরও আছেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী অফিসার (অতিরিক্ত সচিব) ভুবন চন্দ্র বিশ্বাস, ডিসকভারি ট্যুরস অ্যান্ড লজিস্টিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল আলম ভূঁইয়া, মো. মনিরুজ্জামান মাসুম এবং রিভারিয়ান ট্যুরস’র সিইও সৈয়দ মাহবুবুল ইসলাম (বুলু) প্রমুখ।

বিভিন্ন দেশের পর্যটক ও দর্শনার্থীদের সামনে নিজ নিজ দেশের আকর্ষণীয় স্থানগুলো তুলে ধরতে ১৮০টি দেশের ১০ হাজারের বেশি ট্যুরিজম অ্যাজেন্সি এবারের বার্লিন আন্তর্জাতিক মেলায় অংশগ্রহণ করেছে। ৬ মার্চ থেকে শুরু হওয়া এ মেলা ১০ মার্চ পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৬টা পর্যন্ত এ মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি