শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:১২ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
‘বিছানায় যেতে রাজি হলেই নারীদের দলে উচ্চ পদ দেন ইমরান’

‘বিছানায় যেতে রাজি হলেই নারীদের দলে উচ্চ পদ দেন ইমরান’

‘বিছানায় যেতে রাজি হলেই নারীদের দলে উচ্চ পদ দেন ইমরান’

Spread the love

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খান সম্পর্কে আবারও বোমা ফাটালেন তার দ্বিতীয় স্ত্রী রেহাম খান। তার অপ্রকাশিত আত্মজীবনীর ফাঁস হওয়া কয়েক পাতা আগেই ঝড় তুলেছিল পাকিস্তানের রাজনৈতিক অঙ্গনে। আবার সে আগুনে আবারও ঘি ঢাললেন রেহাম খান।
সম্প্রতি এক সাক্ষাৎকারে ইমরান খানের সাবেক স্ত্রী বলেন, ‘ইমরান খানের প্রতিষ্ঠিত পিটিআই দলে নারীরা তখনই উঁচু পদ পান, যখন তারা দলের প্রধানের সঙ্গে বিছানায় যেতে রাজি থাকেন। কেউ বড় পদ চাইলে ইমরান সরাসরি তাকে জানিয়ে দেন, তার সঙ্গে যৌন সম্পর্ক করতে হবে। যৌন সুবিধা নিতেই নারী নেত্রী ও কর্মীদের উচ্চ পদে বহাল করেন তিনি।’

ইমরান খানের সঙ্গে রেহাম খানের দাম্পত্য জীবন মাত্র ১০ মাসের। ২০১৫ সালের জানুয়ারিতে রেহাম খানকে বিয়ে করেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। একই বছরের অক্টোবরেই ভেঙে যায় তাদের সংসার। এরপর আরও একটি বিয়ে করেছিলেন ইমরান।
ক্রিকেট থেকে অবসরের পর রাজনীতিতে যোগ দেন ইমরান খঅন। সেখানেও বেশ জনপ্রিয়তা পান। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান হিসেবে আছেন তিনি। সেই দল নিয়ে লিখেই এখন আলোচনায় রেহাম খান। তার অপ্রকাশিত আত্মজীবনীর পাণ্ডুলিপির ৪০২ থেকে ৫৭২ পৃষ্ঠা ফাঁস হয়ে গেছে।
সেখানে সাবেক স্বামীর বেশ কিছু গোপন দিক প্রকাশ ছাড়াও লিখেছেন আরেক পাকিস্তানি গ্রেট ওয়াসিম আকরামকে নিয়েও। এছাড়া রেহামের প্রথম স্বামী ড. ইজাজ রহমান সম্পর্কেও তথ্য আছে এ বইয়ে। তাইতো আকরাম খান ও ড. ইজাজ রহমান এরই মধ্যে আইনি নোটিশও পাঠিয়েছেন রেহামকে। ইতোমধ্যেই বইটির প্রকাশ নিষিদ্ধ করার আবেদন জানিয়েছে তারা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি