সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:১২ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বিয়ের আগে প্রেগন্যান্সির খবর দিলেন অভিনেত্রী এমি

বিয়ের আগে প্রেগন্যান্সির খবর দিলেন অভিনেত্রী এমি

বিয়ের আগে প্রেগন্যান্সির খবর দিলেন অভিনেত্রী এমি

Spread the love

বিনোদন ডেস্ক: বলিউডে তেমনভাবে নজর কাড়তে পারেননি ঠিকই, তবে একটা ছাপ ফেলেছেন। তা হলফ কররে বলাই যায়। কিন্তু দক্ষিণী চলচ্চিত্র জগতে তার প্রতিপত্তি আর কারিশ্মার কথা তো কারও অজানা নয়। এমি জ্যাকসন একের পর এক সুপার ডুপার হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এবার তার ব্যক্তিগত জীবনে খুশির হাওয়া। আর সেই খবরটি নিজেই একটি ছবি পোস্ট করে জানিয়েছেন নায়িকা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে তিনি তার প্রেগন্যান্সির খবর দিয়েছেন। তিনি লিখেছেন, আমি ছাদে উঠে গোটা বিশ্বকে চিৎকার করে এই খবরটা জানাতে চাই। আর আজকের দিনটা মাতৃদিবস হিসেবে যথার্থ আমার কাছে। আমি ইতিমধ্যেই পৃথিবীর অন্য সব কিছুর থেকেও বেশি ভালোবাসতে শুরু করেছি। প্রকৃত এবং সৎ ভালোবাসা। আমার ছোট্ট লিব্রা তোমাকে দেখার জন্য আমাদের আর তর সহ্য হচ্ছে না।

এ বছরের ১ জানুয়ারি হবু বর জর্জ পেনিইয়টের সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী। পেশায় ব্যবসায়ী জর্জ। অন্য একটি ছবিতে এমি ও জর্জকে চুমু খেতে দেখা গিয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, বিশ্বের সবথেকে সুখী মহিলা বানানোর জন্য ধন্যবাদ। নতুন বছর নতুন অ্যাডভেঞ্চার নিয়ে শুরু হল।

সবাই মনে করছেন গ্রিসে আগামী ২০২০ সালে এলাহিভাবে জর্জকে বিয়ে করতে চলেছেন। আর তার আগেই তিনি নিজের প্রেগন্যান্সির খবর দিলেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি