সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:১৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বিরল রোগে আক্রান্ত পারেভজ মোশাররফ

বিরল রোগে আক্রান্ত পারেভজ মোশাররফ

বিরল রোগে আক্রান্ত পারেভজ মোশাররফ

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: বিরল রোগে আক্রান্ত পাকিস্তানের সাবেক রাষ্ট্রপতি পারভেজ মোশাররফ। তিনি এখন পাকিস্তানে থাকেন না। দুবাইয়ে স্বেচ্ছা নির্বাসনে রয়েছেন তিনি। সেখানেই তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর অনুযায়ী, গত সপ্তাহের শেষের দিকে বছর ৭৫ বছর বয়সী মোশাররফকে দুবাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতির জন্যই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

জানা গেছে, বিরল রোগে আক্রান্ত পারভেজ মোশাররফ। তিনি যে রোগে আক্রান্ত, তার নাম অ্যামিলয়ডোসিস। অ্যামিলয়েড নামে একটি প্রোটিন যখন শরীরের বিভিন্ন অঙ্গে জমতে শুরু করে, তখনই এই রোগে আক্রান্ত হন কেউ।
সূত্রের খবর, হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে ছেড়ে দেওয়া হয়েছে। চিকিৎসকরা তাকে সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন। প্রসঙ্গত, গত বছরের অক্টোবরে জানা গিয়েছিল যে স্নায়ুজনিত রোগে আক্রান্ত হয়েছেন পারভেজ মোশাররফ। লন্ডনেও তার চিকিৎসা হয়েছে।

পাকিস্তানে পারভেজ মোশাররফের বিরুদ্ধে একাধিক মামলা চলছে। তাই তিনি পাকিস্তান থেকে দূরে রয়েছেন। তবে দেশে ফিরতে তিনি ইচ্ছুক। কিন্তু অল পাকিস্তান মুসলিম লিগ সূত্রে খবর, স্বচ্ছভাবে বিচারপ্রক্রিয়া চলবে, এমন প্রতিশ্রুতি পেলে তবেই তিনি দেশে ফিরবেন।

সূত্র: পাকিস্তানের সংবাদমাধ্যম ডন


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি