সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বিয়ের দেড় মাসের মাথায় দাম্পত্য কলহ রণবীর-দীপিকার !

বিয়ের দেড় মাসের মাথায় দাম্পত্য কলহ রণবীর-দীপিকার !

বিয়ের দেড় মাসের মাথায় দাম্পত্য কলহ রণবীর-দীপিকার !

Spread the love

বিনোদন ডেস্ক: রণবীর সিংয়ের সঙ্গে নিজের প্রথম সাক্ষাৎ নিয়ে আগেও বহুবার কথা বলেছেন দীপিকা পাডুকোন। তবে বিয়ের পর একেবারে নতুন জিনিস প্রকাশ করলেন দীপিকা। সিঙ্গাপুরের একটি অ্যাওয়ার্ড শোতে প্রথম দেখা হয়েছিল রণবীর-দীপিকার।

তারপর একদিন যশ রাজের অফিসে তাদের দেখা হয়। রণবীর সেখানে দীপিকার সঙ্গে ফ্লার্ট করা শুরু করেছিলেন। শুনতে যদিও সাধারণ লাগলেও টুইস্ট রয়েছে অন্য জায়গায়। দীপিকার সঙ্গে ফ্লার্ট করার সময় রণবীর নাকি অন্য একজনের সঙ্গে ডেট করছিলেন।

সেই নারীকে নিয়েই শুরু হয় টিনসেলের নতুন গসিপ। দীপিকা এই ঘটনা যখন থেকে প্রকাশ্যে এনেছেন তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল নানা চর্চা।

দীপিকা সেই মেয়েটির নাম না নিলেও সকলে অনুমান করে নিয়েছিল তিনি আর কেউ নন, আনুশকা শর্মা। ইন্ডাস্ট্রিতে আসার পর আনুশকাকে ডেট করতেন রণবীর। তাই দুয়ে দুয়ে চার করার চেষ্টায় ছিল নেটিজেন। দীপিকার এই মন্তব্য পুরোপুরি অস্বীকার করে গেলেন রণবীর।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন তিনি নাকি মোটেই দীপিকার সঙ্গে ফ্লার্ট করছিলেন না। এমনকি সেই সময় কাউকেই ডেট করতেন না রণবীর। অভিনেতার কথায়, দীপিকা ভীষণ বাজে বকে। আমি ওর সঙ্গে একেবারেই ফ্লার্ট করিনি। করলে ও বুঝতেই পারত।

নায়কের এই মন্তব্য বেশ বাঁকা চোখে দেখতে শুরু করে করেছে সাইবারবাসী। তাদের অনুমান, রণবীর মিথ্য বলছেন এবং দীপিকা সত্যি। দীপিকা-ভক্তদের দাবি, দীপিকা কখনো তার এবং রণবীরের প্রথম সাক্ষাতের কথা ভুলতে পারেন না। এই নিয়েই নবদম্পতির মধ্যে অশান্তি শুরু হয়েছে বলেও খবর রটেছে। বিয়ের দেড় মাসের মাথাতেই বিষয়টি নিয়ে তাদের মধ্যে অনেক দাম্পত্য কলহ শুরু হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি