সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:১৭ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বিয়ের পর সাবেক প্রেমিকের সঙ্গে দীপিকা?

বিয়ের পর সাবেক প্রেমিকের সঙ্গে দীপিকা?

বিয়ের পর সাবেক প্রেমিকের সঙ্গে দীপিকা?

Spread the love

বিনোদন ডেস্ক: সম্প্রতি ধুমধাম করে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় তারকা-জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। কয়েক বছর প্রেম করার পর বিয়ের পিড়িতে বসেন তারা। রণবীর সিং-এর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছিলেন দীপিকা। রণবীর কাপুর তার মন ভেঙে দিলে হাত ধরেন রণবীর সিং-এর।

রণবীর কাপুর এবং দীপিকার বাস্তব জীবনের জুটি না টিকলেও পর্দায় তাদের রসায়ন ভক্তদের খুবই পছন্দ। সম্পর্ক ভাঙার পর করা ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি এবং তামাশার সাফল্য দেখেই তা বোঝা যায়। এই জুটিকে আবারও বড় পর্দায় দেখা যাবে। শোনা যাচ্ছে, নির্মাতা লাভ রঞ্জনের পরবর্তীতে ছবিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। ছবিতে রণবীর কাপুর ছাড়াও থাকছেন অজয় দেবগন।

জানা গেছে, ছবিতে দুজন নায়ক থাকলেও নায়িকার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। নায়িকার চরিত্রে দীপিকা ছাড়া অন্য কাউকে ভাবতেই পারছেন না নির্মাতা। তাই দীপিকার কাছে ছবির প্রস্তাব নিয়ে যাবেন তিনি। দীপিকা এখন ব্যস্ত আছেন মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবির শুটিং নিয়ে। লাভ রঞ্জন এর ছবির শুটিং শুরু হবে ২০১৯ এর মাঝামাঝি থেকে। ততদিনে ‘ছপাক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ততা শেষ হয়ে যাবে দীপিকার। সূত্র: ডেকান ক্রনিকল।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি