মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বেগমগঞ্জে বসতঘরে হামলা, অগ্নিসংযোগ

বেগমগঞ্জে বসতঘরে হামলা, অগ্নিসংযোগ

বেগমগঞ্জে বসতঘরে হামলা, অগ্নিসংযোগ

Spread the love

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের বেগমগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে বসতঘরে হামলা-ভাঙচুরসহ উভয়পক্ষের পাঁচটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়েছে। এছাড়া হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

বেগমগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় বিএনপি নেতা হারুন বলেন, শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে পূর্বনির্ধারিত কর্মসূচি হিসেবে ইউনিয়নের কমলাদিঘি এলাকায় ধানের শীষের প্রার্থী বরকত উল্যা বুলুর কর্মীসভা চলছিল। এ সময় মোটরসাইকেলযোগে আওয়ামী লীগের বেশ কয়েকজন কর্মী এসে অতর্কিত হামলা চালায়। কর্মীসভায় উপস্থিত বিএনপির কর্মী ও এলাকাবাসী তা প্রতিরোধের চেষ্টা করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে সভার প্রায় তিনশ চেয়ার ভাঙচুর করা হয়।একপর্যায়ে বিক্ষুব্ধরা উভয়পক্ষের পাঁচটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

তিনি আরও বলেন, এ ঘটনার পর সন্ধ্যায় আওয়ামী লীগের এক থেকে দেড়শ কর্মী এসে আমার বসতঘরে প্রবেশ করে হামলা-ভাঙচুর চালায় এবং পার্শ্ববর্তী আরও বেশ কয়েকটি বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও তছনছ করে এবং মহিলাদের মারধর করে।

Noakhali-Hamla

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সময় আমি অন্য এলাকায় ছিলাম। পরে জানতে পারলাম- বিএনপিকে কর্মীসভা করতে নিষেধ করায় আওয়ামী লীগের কর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়। একপর্যায়ে আওয়ামী লীগের কর্মীরা দৌড়ে পালিয়ে গেলে স্থানীয় বিএনপির কর্মীরা তাদের ফেলে রেখে যাওয়া তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। পরে আওয়ামী লীগের কর্মীরা আবার সংঘবদ্ধ হয়ে এসে বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং ইউপি সদস্য হারুনের মোটরসাইকেল ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতির দুটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্লা জানান, দুই পক্ষ এক হলে যা হয় তাই হয়েছে। বিএনপি উঠান বৈঠক করছিল তার পাশ দিয়ে আওয়ামী লীগের কর্মীরা যাওয়ার সময় এ ঘটনা ঘটেছে। উভয়পক্ষের পাঁচটি মোটরসাইকেল পুরোপুরি আগুনে পুড়ে গেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি