শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
বেঙ্গালুরুতে ঘুষের বিনিময়ে কোভিড হাসপাতালে বেড, গ্রেফতার ২

বেঙ্গালুরুতে ঘুষের বিনিময়ে কোভিড হাসপাতালে বেড, গ্রেফতার ২

বেঙ্গালুরুতে ঘুষের বিনিময়ে কোভিড হাসপাতালে বেড, গ্রেফতার ২

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: বেঙ্গালুরুতে কোভিড রোগীদেরকে হাসপাতালের শয্যা দেয়ার বিনিময়ে ঘুষ নেয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ। এছাড়াও এই ঘটনায় আরও কয়েকজনকে জেরা করা হচ্ছে বলে ভারতীয় গণমাধ্যমে খবর বেরিয়েছে।

এক বিজেপি সংসদ সদস্য এই অভিযোগ তোলার পর তদন্তে নামে বেঙ্গালুরু পুলিশ। বেঙ্গালুরু পুলিশ কমিশনার কমল পন্থ এক টুইটে বলেন, ‘বৃহৎ বেঙ্গালুরু মহানগর পালিকা (বিবিএমপি) পোর্টালের মাধ্যমে কোভিড রোগীদের হাসপাতালে শয্যা দেয়ার ক্ষেত্রে দুর্নীতির একটি মামলা দায়ের করা হয়েছে। এই অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে আরও কয়েকজনকে জেরা করা হচ্ছে।’

এই মামলার দায়িত্ব বেঙ্গালুরুর সিটি ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

গণমাধ্যমের প্রতিবেদনে দেখা যায়, বিজেপি সাংসদ তেজস্বী সূর্য অভিযোগ করেন- বেঙ্গালুরুতে করোনা আক্রান্ত অনেক রোগীর নামে বরাদ্দ শয্যা দেয়া হচ্ছে না। তার বদলে টাকা নিয়ে সেই শয্যা অন্য রোগীদের দেয়া হয়েছে। নিজের অভিযোগের সমর্থনে তিনি কয়েকটি অডিও রেকর্ড পুলিশের কাছে জমা দেন। সেই সব রেকর্ডিংয়ে রোগীর বাড়ির লোকজনের সঙ্গে অভিযুক্তদের কথোপকথন রয়েছে বলে দাবি করেন তিনি।

এই ঘটনা প্রসঙ্গে কর্ণাটকের উপ-মুখ্যমন্ত্রী সিএন অশ্বথ নারায়ণ বলেন, ‘যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হবে।’ সব কিছু স্বচ্ছতার সঙ্গে চলবে বলেও জানান তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি