শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ব্রেক্সিটে ভোট দিতে সন্তান জন্মদান পেছালেন টিউলিপ

ব্রেক্সিটে ভোট দিতে সন্তান জন্মদান পেছালেন টিউলিপ

ব্রেক্সিটে ভোট দিতে সন্তান জন্মদান পেছালেন টিউলিপ

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের পার্লামেন্টে প্রধানমন্ত্রী থেরেসা মের ব্রেক্সিট চুক্তির উপর মঙ্গলবার ভোট অনুষ্ঠিত হবে। এই ভোটে অংশ নিতে বিরোধী লেবার পার্টির এমপি টিউলিপ সিদ্দিক তার সন্তান জন্মদানের তারিখ পিছিয়ে দিয়েছেন। এই বিলের বিপক্ষে ভোট দিতে সন্তান জন্মদান দুদিনের জন্য পিছিয়ে দিয়েছেন এই এমপি। উত্তর লন্ডনের হাসপাতালের লেবার ওয়ার্ডে থাকার বদলে তিনি পার্লামেন্টে যাবেন। মঙ্গলবার তার স্বামী ক্রিস পার্সি হুইলচেয়ারে করে তাকে পার্লামেন্টে নিয়ে যাবেন।

এ বিষয়ে তিনি বলেন, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নির্ধারিত সময়ের একদিন পরও যদি আমার ছেলে পৃথিবীতে আসে এবং এতে যদি ইউরোপ ও যুক্তরাজ্যের মধ্যে শক্তিশালী সম্পর্ক গড়ার ভালো সুযোগ আসে, তবে তাই হোক। তিনি বলেন, আমি আমার সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নিয়েছি। তবে যদি খুব জরুরি কিছু হয় তবে সে ক্ষেত্রে আমি অবশ্যই আমার সন্তানের স্বাস্থ্যের কথাই আগে চিন্তা করব।

টিউলিপের দুই বছরের একটি মেয়ে আছে। প্রথম সন্তান জন্ম দেওয়ার সময় তার গর্ভকালীন জটিলতা দেখা দিয়েছিল। দ্বিতীয় সন্তান জন্মদানের জন্য আগামী ৪ ফেব্রুয়ারিতে তার অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। কিন্তু এবারও কিছু জটিলতা দেখা দেওয়ায় হ্যাম্পস্টেডের রয়্যাল ফ্রি হাসপাতালের চিকিৎসকরা অস্ত্রোপচারের তারিখ এগিয়ে সোমবার বা মঙ্গলবার করার পরামর্শ দিয়েছিলেন।

পরে টিউলিপ চিকিৎসকদের সঙ্গে কথা বলে তারিখ দুই দিন পিছিয়ে বৃহস্পতিবার করার অনুরোধ জানান।

চিকিৎসকরা তাকে এটি করতে নিষেধ করেছিলেন জানিয়ে টিউলিপ বলেন, রয়্যাল ফ্রি হাসপাতাল তাদের নিয়মকানুন এবং স্বাস্থ্যসেবার মানের বিষয়ে অত্যন্ত কঠোর। আমার গর্ভাবস্থা অত্যন্ত ঝুঁকিপূর্ণ এবং আমি চিকিৎসকদের পরামর্শের বিপরীতে গিয়ে এ সিদ্ধান্ত নিয়েছি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি